বলাকা সিনে ওয়ার্ল্ডে সাকিব খানের ছবি

0

ঢাকার প্রথম সারির হলগুলোর মধ্যে অন্যতম বলাকা সিনে ওয়ার্ল্ড। ঢাকা ইউনিভার্সিটি, ইডেন মহিলা কলেজ বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজসহ দেশের প্রথম সারির বেশ কিছু শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে সিনেমা হলটির চারদিকে। তবে সেখানে চালানো হয় না শাকিব খান অভিনীত কোনো চলচ্চিত্র।

গত দুই বছর আগে বলাকায় মুক্তি পায় শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নবাব’। ২০১৭ সালের জুন মাসে ছবিটি মুক্তি পায়। এর আগে ২০১৬ সালে জুলাইয়ে মুক্তি পায় শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’। নতুন খবর হলো, দুই বছর পর বলাকায় মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত দেশি চলচ্চিত্র ‘নোলক’।

ছবির প্রযোজক সাকিব সনেট বলেন, “দেশের প্রথম সারির হলগুলোর মধ্যে অন্যতম ‘বলাকা’। এ ছাড়া এই হলে আধুনিক সুযোগ-সুবিধা ও ভালো পরিবেশের জন্য অনেক গ্রহণযোগ্যতা রয়েছে।  আজ থেকে বলাকা সিনেমা হলে ‘নোলক’ ছবিটি প্রদর্শিত হচ্ছে। আজ বলাকা সিনেমা হলে আমরা পুরো টিম যাব। আশা করি, দর্শক সিনেমা হলে গিয়ে ‘নোলক’ ছবিটি দেখবেন।”

নায়িকা ববি বলেন, “দর্শকদের কাছ থেকে অনেক ভালো সাড়া পাচ্ছি। এ জন্য দর্শকদের প্রতি অনেক কৃতজ্ঞতা, যাঁরা এখনো ‘নোলক’ ছবিটি দেখেননি, তাঁরা প্লিজ হলে গিয়ে ছবিটি দেখেন। আশা করি, ছবিটি আপনাদের ভালো লাগবে। আর আপনারা বাংলা চলচ্চিত্রের সঙ্গেই থাকুন।”

ঈদুল ফিতরে সারা দেশের ৭৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘নোলক’। এরই মধ্যে ছবিটি দর্শকদের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। যতই দিন যাচ্ছে, ততই যেন ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ বাড়ছে। এ ছবিতে নায়িকা ববির অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছে। এই ছবি দেখার পর অনেকেই বলছেন, নায়িকা ববির ক্যারিয়ারে শ্রেষ্ঠ ছবি হবে ‘নোলক’।

এ ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। এই ছবিতে শাকিব খান ও ববি হক ছাড়া আরো অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানি, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

Share.

Comments are closed.