অসহায় পরিবারের পাশে হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড

0

নিজস্ব প্রতিবেদক :
সমবায় সমিতি লিমিটেড ছিল অাছে থাকবে এই শ্লোগানে সংগঠনটি যাত্রা শুরু করল দুঃস্থ পরিবারের মাঝে আথি অনুদানের মধ্যে দিয়ে। গত সোমবার (১৭জুন) বিকেলে হাটহাজারী উপজেলার পশ্চিম মেখলস্থ খলিফা পাড়ার কাজি বাড়ির সাত মাস আগে মারা যাওয়া অার্থিক অনটনে কষ্ট পাওয়া মৃত মোঃ ইলিয়াছ প্রকাশ মনু’র পরিবারের হাতে জরাজীর্ণ ঘর সংস্কারের জন্য আর্থিক অনুদান তুলে দেন।

এসময় বাংলাদেশ সরকার নিবন্ধিত সংগঠনটির কার্যকরি সদস্য মোঃ আজিজুল হক তালুকদার, জি এম শিব্বির আহমেদ, মোঃ রেজাউল করিম রেজা, মোঃ সায়মুন ইসলাম সদস্য মোঃ ইব্রাহীম, মুরাদ অালি সম্রাট, মনিরুল ইসলাম ছাড়াও সংগঠনের সহযোগি চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস মিনিবাস মালিক সমিতির প্রচার সম্পাদক মোহাম্মদ শাহজাহান, স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন, রাজনীতিবিদ মোঃ নেজাম উদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

কার্যকরি সদস্য মোঃ আজিজুল হক তালুকদার বলেন আমাদের সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক, আর্ত্ব মানবতার সেবায় উৎসর্গকারী। প্রায় ২শ সদস্য নিয়ে আমাদের এই সংগঠন। আমরা আজকেই অসহায় এই পরিবারের মাঝে আর্থিক অনুদানের মাধ্যমে যাত্রা শুরু করেছি। আমরা চেষ্টা করব হাটহাজারীর দুঃস্থ অসহায়ের পাশে দাড়াতে তবে তদন্ত সাপেক্ষে আমরা আর্থিক সহযোগিতা করব। প্রবাসী যে কেউ চাইলে আমাদের এই মহৎ কাজে শরিক হতে পারবেন।

বিডি জার্নাল/এ.কে

Share.

Comments are closed.