ঘনিষ্ঠ সম্পর্কের ইতি টানলেন স্বরা

0

বিনোদন ডেস্ক

জল্পনা নয়, সত্যি। সম্পর্কে ছেদ টানলেন অভিনেত্রী। এমনটাই দাবি করছেন স্বরা ভাস্করের ঘনিষ্ঠ সূত্র। পাঁচ বছরের সম্পর্ক নিয়ে আর পেরে উঠছিলেন না তিনি। রাজনৈতিক তথা সামাজিক বিষয় নিয়ে বরাবর স্পষ্ট কথা বললেও ব্যক্তিগত জীবন তিনি আগাগোড়াই স্পটলাইটের অন্তরালে রাখতে পছন্দ করতেন স্বরা ভাস্কর। তাই বোধহয় প্রেমিক হিমাংশুর সঙ্গে স্বরার সম্পর্কে নিয়ে খুব একটা গুঞ্জন শোনা যায়নি। তবে, এবার শোনা গেল দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানলেন স্বরা ভাস্কর।

হিংমাশু শর্মা পেশায় লেখক। জাতীয় পুরস্কারও পেয়েছেন। স্বরার সঙ্গে হিংমাশুর আলাপ আনন্দ এল রাই পরিচালিত সেই ‘তনু ওয়েডস মনু’র সময় থেকে। সালটা ২০১৫।

সেই ছবির সেটেই স্বরার সঙ্গে পরিচয় হয় হিমাংশুর। বন্ধুত্ব গড়ায় প্রেমে। দুই পক্ষের বাড়িতেও তাদের সম্পর্কের কথা জানতেন সবাই। ‘তনু ওয়েডস মনু’র পর ‘রাঞ্ঝনা’ ছবিতেও দু’জনে কাজ করেন একসঙ্গে। আনন্দ এল রাইয়ের খুব ঘনিষ্ঠ বন্ধু হিমাংশু। আর তাই আনন্দের বেশিরভাগ ছবির চিত্রনাট্যের দায়িত্বেই থাকেন তিনি। প্রথমটায় সম্পর্কের কথা স্বীকার না করলেও ২০১৬ সালে স্বরা অকপটে বলেন, হিমাংশুর সঙ্গে তার সম্পর্কের কথা।

সূত্রের খবর, সম্পর্ক থেকে বেরনোর সিদ্ধান্ত যৌথভাবেই নিয়েছেন তারা। তবে সম্পর্কে ইতি টানলেও তারা কিন্তু মোটেই কথা বলা বন্ধ রাখেননি। পরস্পরের উপর শ্রদ্ধা এবং সম্মান বজায় রেখেই ইতি টেনেছেন পাঁচ বছরের সম্পর্কে। তবে ঠিক কী কারণে তাঁদের মধ্যে বনিবনা হচ্ছিল না, তা জানা যায়নি।

সাব্বির=৫ই জুলাই, ২০১৯ ইং ২১শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

Comments are closed.