বিনামূল্যে ‘আব্বাস’ দেখবেন দর্শক

0

বিনোদন প্রতিবেদক

শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিটি। সারা দেশে ৩৭টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। পুরান ঢাকার ছেলে আব্বাসের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প দেখা যাবে ছবিটিতে। মুক্তির পর থেকেই বেশ আলোচিত হয়েছে অ্যাকশন-রোমান্টিক ঘরানার এই চলচ্চিত্রটি।

মুক্তির পর ছবিটি নিয়ে বেশ আলোচনা হচ্ছে। সেই আলোচনা শেষ হতে না হতেই এবার ‘আব্বাস’- এর সঙ্গে যুক্ত হলো নতুন আরো আলোচনা। এবার আব্বাস নামের ব্যক্তিরা ‘আব্বাস’ চলচ্চিত্রটি দেখতে পারবেন একেবারে বিনামূল্যে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক সাইফ চন্দন।

তিনি জানান, শুক্রবার ছবিটি সারাদেশে মুক্তি পেয়েছে। সব সিনেমা হল থেকেই সুসংবাদ পাচ্ছি। এরমধ্যে আমরা আমন্ত্রণ জানিয়েছি দেশের সব আব্বাসকে। যাদের নাম আব্বাস তারা বিনামূল্যে ছবিটি দেখতে পারবেন।

এটি দেখতে নিজেদের পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে। আর জাতীয় পরিচয়পত্র দেখালেই মিলবে ছবির টিকিট।

ছবির গল্পে দেখা যাবে পুরান ঢাকার অনাথ এক ছেলের নাম আব্বাস। বাবা-মা হীন জীবন তার। আজ এখানে কাল ওখানে কেটে যায় তার দিনগুলো। যত্ন নেই, স্নেহ-মমতা নেই। নির্ঘুম অনাহারে অনিশ্চিত এক ভবিষ্যতের অপেক্ষায় বেঁচে থাকা তার। হঠাৎ একদিন পড়ে যায় ভয়ঙ্কর এক চক্রের হাতে। সেখানে আশ্রয়ে প্রশ্রয়ে বেড়ে ওঠা আব্বাস এলাকার ত্রাস বনে যায়।

ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়ক নিরব। আর তার সঙ্গে আছেন নায়িকা সাবা ও সূচনা আজাদ। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় নিজের নাম লিখালেন সূচনা আজাদ।

সাব্বির=৯ই জুলাই, ২০১৯ ইং ২৫শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

Comments are closed.