জন্মদিনে ক্যাটকে আলিয়ার শুভেচ্ছা

0

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রীরা যেখানে একের পর এক বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছে সেখানে ক্যাটরিনা কাইফের কোনো নামই নেই। তাই অনেক ভক্তের মনেই প্রশ্ন রণবীর কাপুরের সাথে বিচ্ছেদের পরে আর কাউকে ডেট করছেন কি না ক্যাট। কারণ অনেক ঝামেলার পরও সালমানের সাথে তার অকৃত্রিম বন্ধুত্ব অটুট থাকলেও তা প্রেম কি তা ঠিক জানা যাচ্ছে না।

মঙ্গলবার ছিল ক্যাটরিনার জন্মদিন। ৩৬ বছরে পা দিলেন অভিনেত্রী। মেক্সিকোয় পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। অবশ্য পরিবারের সঙ্গে‌ বিশেষ কেউ আছেন কি না, সেটা রয়েছে গোপন।

গত কয়েক দিন ধরেই ইনস্টাগ্রাম জুড়ে মেক্সিকোর সমুদ্র সৈকতের ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই কিন্তু তার মধ্যে নজরে আসার মত দুইজন রয়েছে একজন সালমান খান ও অন্যজন আলিয়া ভাট।

রণবীরকে ডেট করছেন বলে তার ‘জিম বাডি’ আলিয়ার সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছিল বলে শোনা যায়। তবে আলিয়াও ইনস্টাগ্রামে তার ‘ক্যাটি’কে শুভেচ্ছা জানিয়েছেন।

ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে সালমানের সাথে‘ভারত’সিনেমায়। চলছে অক্ষয় কুমারের সাথে‘সূর্যবংশী’র শুটিং। এছাড়া আলিয়ার বন্ধু বরুণ ধওয়ানের সঙ্গে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’তে কাজ করার কথা ছিল। তবে সেই কাজটি ছেড়ে দিয়েছেন তিনি।

সাব্বির=১৭ই জুলাই, ২০১৯ ইং ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

Comments are closed.