ফেনীতে বিএনপি ও অঙ্গ-সংগঠনের ৮ নেতা-কর্মী গ্রেপ্তার

0

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি ও এর অঙ্গ সংগঠনের আট নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে ফেনী পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে জেলা শহর হতে তাদের গ্রেপ্তার করা হয়। শহরের মিজান পাড়া ফজল মাস্টার লেন এলাকায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের বাসার সামনে থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফেনী জেলা বিএনপির প্রচার সম্পাদক গাজী হাবিবুল্লাহ মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল ও সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম শরীফ, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও সদস্য জাহিদ হোসেন বাবলু, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আতিকুর রহমান মামুন, দাগনভূঞাঁ উপজেলা যুবদলের সভাপতি হাসানুজ্জামান শাহাদাত ও সাবেক ছাত্রদল নেতা কাজী আবুল হাসান সোহাগ।

ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের দাবি করেন, দু’দিন আগে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের চাচা জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি খলিলুর রহমানের মৃত্যু হয়। বিএনপি নেতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে ওখানে যায়। পুলিশ সেখান থেকে তাদের গ্রেফতার করে।

বিএনপির শনিবার (২০ জুলাই) বিভাগীয় সম্মেলনকে ঘিরে পুলিশ গ্রেপ্তার অভিযান চালাচ্ছে দাবি করে তিনি প্রতিবাদ জানান।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আলমগীর হোসেন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, তাদের কয়েকজনের নামে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট রয়েছে। বাকিদের নামেও মামলা রয়েছে। তারা বর্তমানে থানা হাজতে রয়েছেন।

সাব্বির=২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

Comments are closed.