১৬৮ কোটি টাকা বাজেটে বাড়ি কিনছেন প্রিয়াঙ্কা নিক দম্পতি

0

এই তো গত বছরের এপ্রিলেই নতুন বাড়ি কিনেছিলেন মার্কিন গায়ক নিক জোনাস। এর জন্য গুনে গুনে ৪৫ কোটি রুপি খরচ হয় এ তারকার। আর অমন আলিশান বাড়ির জন্য এমন খরচ তো হবেই।কী ছিল না সেই বাড়িতে! যুক্তরাষ্ট্রের বেভারলি হিলসে চার হাজার ১২৯ স্কয়ার ফিটের বাড়িতে ছিল পাঁচটি শোবার ঘর ও চারটি ওয়াশরুম। এ ছাড়া ছিল একটি দৃষ্টিনন্দন বিশাল সুইমিং পুল।

ওই বাড়ি কেনার পরই লাস্যময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দেন নিক। নিককে ফেরাননি প্রিয়াঙ্কা। গত ডিসেম্বরেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তাঁরা। নববধূ প্রিয়াঙ্কা ওই বাড়িতেই উঠেছিলেন।এরপর বিশ্ববাসী দেখে চলেছে নিকইয়াঙ্কার আন্তর্জাতিক রোমান্স। আজ পাতায়া তো কাল রোম, আবার পরশু লন্ডন—এ দম্পতির ঘোরাঘুরি ও আকর্ষণীয় ছবিগুলো নিমিষেই লুফে নিচ্ছে ভক্তকুল।

নতুন খবর হচ্ছে, যুক্তরাষ্ট্রের সেই বিলাসবহুল বাড়িটি বিক্রি করে দিয়েছেন এ দম্পতি। লক্ষ্য আরো দামি, ঝকঝকে বাড়ি কেনা। এমনটিই জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো।জানা যায়, ৪৮ কোটি রুপিতে তাঁরা আগের বাড়িটি বিক্রি করেছেন। এরই মধ্যে নতুন নীড়ের সন্ধানে নেমে পড়েছেন এ তারকা দম্পতি। নতুন বাড়ির বাজেট শুনে অনেকেরই চোখ ছানাবড়া হতে পারে। নিক-প্রিয়াঙ্কা দম্পতি তাঁদের নতুন নীড়ের জন্য বরাদ্দ রাখছেন ২০ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ ১৬৮ কোটি টাকা (এক মার্কিন ডলার সমান ৮৪ টাকা হিসাবে)।

সম্প্রতি বেশ ঘটা করে পালিত হয় প্রিয়াঙ্কার ৩৭তম জন্মদিন। সেই স্মৃতি এখনো ভুলতে পারছেন না প্রিয়াঙ্কা। মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপিত হয়। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া ও বোন পরিণীতি চোপড়া। স্বামী নিক জোনাসের পরিবারের লোকজন তো ছিলেনই।

স্ত্রীর জন্মদিন উপলক্ষে গায়ক-গীতিকার নিক জোনাস জমকালো পার্টি দিয়েছিলেন। পাঁচ স্তরের লালরঙা জন্মদিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে অন্তর্জালে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও লম্বা হয়ে গেছে!

গত বছর ডিসেম্বরে ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাসকে বেশ ঘটা করে বিয়ে করেন প্রিয়াঙ্কা। সেই থেকে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন এ আবেদনময়ী। সূত্র : জি নিউজ

Share.

Comments are closed.