পূজার নায়ক সজল

0

অনলাইন ডেস্ক

অনেকদিন ধরেই আলোচনা চলছিল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জিন’ সিনেমাটি নিয়ে। ছবিতে অভিনয়ের জন্য অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন পূজা চেরী। কিন্তু পূজার বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে ছিল ধূয়াশা।

অবশেষে জানা গেল ছবিটিতে পূজা চেরীর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। এরইমধ্যে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে নিশ্চিত করেন ছবিটির নির্মাতা নাদের চৌধূরী।

তিনি জানান আগামী ২৬ আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত টানা শুটিং চলবে বলে জানা যায়।

নাদের চৌধুরী এ প্রতিবেদককে বলেন, জিন একটি সাইকো থ্রীলার গল্পের ছবি। ইসলাম ধর্মে জিন সম্পর্কে যেমন ধারণা দেওয়া আছে সেরকম কাহিনী নিয়েই এর গল্প।

সজল বলেন, ছবির গল্পটা একটু অন্যরকম আমার খুবই ভালো লেগেছে। অনেক ছবির প্রস্তাবই আসে কিন্তু একটা মানসম্মত সুন্দর গল্পে কাজ করার মত তেমন কিছু পাচ্ছিলাম না তাই এতদিন বড় পর্দায় দেখা যায় নি। আর নাদের ভাইয়ের সাথে ছোট পর্দায় অনেক কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। অভিনয়ের ক্ষেত্রে তিনি যে গাইডটা করেন সেটা সত্যি অনেক শিক্ষণীয়। আশা করছি এবার ভালো কিছু হতে যাচ্ছে। এখানে আমার চরিত্রটা একজন ফ্যাশন ফটোগ্রাফারের।

পূজা চেরী বলেন, আমি এখন জিন ছবিটির ওয়ার্কশপ নিয়ে ব্যস্ত। ছবিটিতে আমার চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছি। আগামী সপ্তাহেই শুটিং শুরু হচ্ছে। আমার বিপরীতে থাকছেন সজল ভাইয়া। এখনই আমার চরিত্র নিয়ে কিছু বলবো না। শুধু এটুকু বলব এর আগে এমন চরিত্রে কাজ করিনি।

পূজা আরও বলেন, সজল ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করবেন রোশান ও পিয়া বিপাশা।

সাব্বির=২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

Comments are closed.