স্বামীকে ১০ গুণ বেশি সুখে রাখেন মোটা স্ত্রী

0

অনলাইন ডেস্ক:

সহধর্মিনী বা বউ নির্বাচনের ক্ষেত্রে প্রত্যেক পুরুষেরই নিজেদের এক আলাদা পছন্দ থাকে। আর এ পছন্দের বেশিরভাগ জায়গা জুড়েই থাকে মেদহীন শরীরের কোন রমনী। কারণ তাদের মধ্যে অনেকেই ভ্রান্ত ধারণা থাকে যে মোটা মেয়েরা ঠিকঠাক কাজ করতে পারে না। ঠিকঠাক পরিবার পরিচালনা করতে পারে না। ছেলেমেয়ে দেখাশুনা করতে পারে না কিন্তু তা নয়। এরা সব বিষয়ে পারদর্শী হয়।

কিন্তু সাম্প্রতিক গবেষণায় যা সামনে এসেছে তা শুনলে চমকে যাবে যেকোন পুরুষ।

গবেষণা বলছে, জীবনে সুখী হতে হলে অবশ্যই মোটা মেয়েকে বিয়ে করা উচিত। মোটা মেয়েদের তুলনায় স্বভাবের দিক দিয়ে চিকণ শরীরের মেয়েরা অনেকটাই আত্মকেন্দ্রিক হয়। স্বামীর সঙ্গে তারা বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলতেও অনেকটা সময় নেন।

গবেষকরা জানিয়েছেন, চিকন স্ত্রীর তুলনায় তাদের স্বামীদের ১০ গুণ বেশি সুখে রাখেন মোটা স্ত্রীরা। এছাড়া তাদের সঙ্গীর চাহিদাও তারা অনেক বেশি ভালো বোঝেন। মোটা মেয়ের কাম উত্তেজনা বেশি হয়, তাই যৌন জীবন যাপনে কোনো ধরনের অসুবিধা হয় না।

গবেষণা তে এও প্রমাণিত হয়েছে যে পাতলা সেক্সি ফিগার ওয়ালা মেয়েদের থেকে মোটা মেয়েরা তার স্বামীর প্রতিটি চাহিদা পূরণ করার বেশি চেষ্টা করে। এরা ছেলেদেরকে পাগল করে দিতে পারে উত্তেজিত করে।

এ ছাড়া মোটা মেয়েরা সব কথাতেই তর্ক করে না। মোটা মেয়েদের সাথে যারা প্রেম করে তারা বেশি খুশি থাকে কারণ মোটা মেয়েরা ঝগড়াটে কম হয়। সন্তানের যত্ন ও পরিবারের প্রতি মোটা মেয়েদের আগ্রহও বেশি থাকে। সেই জন্য গবেষকরা বলছেন যে মোটা মেয়েরাই স্ত্রী হিসাবে বেশি ভালো।

সাব্বির=২৮শে আগস্ট, ২০১৯ ইং ১৩ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

Comments are closed.