ভক্তদের প্রশ্নের উত্তর দিলেন নোবেল, এড়িয়ে গেলেন বিতর্কিত প্রসঙ্গ

0

বিনোদন প্রতিবেদক

রিয়েলিটি শো ‘সারেগামাপা’ দিয়ে আলোচনায় আসা বাংলাদেশি তরুণ নোবেল এখন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই গতকাল মঙ্গলবার ফেসবুকে নোবেল পোস্ট দেন, ‘শুভ অপরাহ্ন! আপনাদের যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্টে জিজ্ঞেস করতে পারেন। আমি পরবর্তী এক ঘণ্টা সবার কমেন্ট-এর রিপ্লাই দেওয়ার চেষ্টা করব! ধন্যবাদ।’

এরপর ভক্ত-অনুসারীদের নানার প্রশ্নের উত্তর দিয়েছেন নোবেল। জাতীয় সঙ্গীত ঘিরে তার মন্তব্যসহ নানা ঘটনায় তাকে ঘিরে উঠা বিতর্কের জবাব দেননি তিনি। তবে নিজের কাজ নিয়ে কথা বলেছেন।

ভক্তদের সঙ্গে নোবেলের প্রশ্নোত্তর পর্বের কিছু অংশ তুলে ধরা হল:

অভিজিৎ দাস : সুনন্দা কবে রিলিজ হচ্ছে?
নোবেল : সুনন্দা রিলিজ হচ্ছে না। তার চেয়ে আরো ভালো গান আছে আমার কাছে। সেগুলো রিলিজ করবো।

শামীম : আপনার প্রিয় গান কোনটি?
নোবেল : বলে শেষ করা যাবে না।

জসিম আহমেদ : অ্যালবাম?
নোবেল : অ্যালবাম এখন আর চলে না ভাইয়া। তাই আমরা সিঙ্গেল রিলিজ করব ইনশাআল্লাহ নভেম্বরে।

এমডি রাসেল : ভাইয়া দেশে কবে ফিরছ তাহলে?
নোবেল : নভেম্বরে।

ফারহানা প্রীতি : আপনার প্রিয় রঙ কি?
নোবেল : কালো, সাদা, পিঙ্ক …।

ফেরদৌস মাহমুদ মুনা : নেক্সট সঙ কি এই মাসে আশা করতে পারি?
নোবেল : না ভাই, এই মাস আর পরের মাস আমি ইউএস ট্যুর নিয়ে খুব বিজি থাকবো।

তবে বিতর্কিত প্রশ্নের উত্তর দেননি নোবেল। তেমনই কিছু প্রশ্ন:

জান্নাতুল ফেরদৌস রাত্রি: বস্তিনেশন থুক্কু তাহসিনেশন নামে এক পাগল আপনাকে নিয়ে অনেক লাফালাফি করল। কিন্তু আপনার থেকে কোনো সাড়া পাইলো না, আপনার সাথে দেখা হলে বেচারাকে একটু সান্ত্বনা দিয়েন।

মাসুম বিল্লাহ : ভাইরাল ছবিগুলোর ব্যাপারে কি বলতে চান?
 
শাহাদাত হোসেন : আপনি যে নিজের ব্যান্ডকে সেরা মনে করেন? তার একটা কারণ দেখান? এবং আপনার ব্যান্ড সেরা হলে অন্য ব্যান্ড গান গাইতে আপনার লজ্জা লাগে না? সাহস থাকলে রিপ্লাই দিও ব্রো।

মোস্তাফিজুর রহমান নয়ন : আপনার একটি মন্তব্য নিয়ে যে এতো সমালোচনা হলো তার কোনো জবাব দিলেন না কেন? ভাই আপনার ভক্ত ছিলাম, কিন্তু জাতীয় সঙ্গীত নিয়ে বিতর্কিত মন্তব্যের পরে আপনার প্রতি ভালোবাসাটা কমে গেছে, আশা করি আপনার মন্তব্যের জন্য জাতির কাছে দুঃখপ্রকাশ করবেন।

সৌরভ সাহা: তোমার কি অঙ্কিতা চ্যাম্পিয়ন আর তোমার না জেতা নিয়ে কোনো ক্ষোভ আছে? আর জাতীয় সঙ্গীত কি পরিবর্তন করা উচিত বলে মনে হয় এখনো?

জেট সিয়াম : যুক্তরাষ্ট্রে আপনার কনসার্ট নাকি দর্শকশূন্য ছিল? এটা কি আসলেই সত্যি নাকি আমাদের দেশে কিছু হলুদ মিডিয়ার ছড়ানো গুজব? নোবেল ম্যান এর কনসার্টে দর্শক হবে না এইটা আসলে মানতে পারছি না। আশা করি ব্যাপারটা পরিষ্কার করবেন ভাইয়া।

রুমায়না রুহিন : নোবেল ভাই কেমন আছেন ? আমার প্রশ্ন হলো হঠাৎ করে কি এমন মনে হল যে টুপি ছেড়ে মাথায় কাপড় বাঁধলেন?

আব্দুল্লাহ : এই যে সম্প্রতি কিছু তেনা প্যাঁচানো ছবি ভাইরাল হয়ে গেলো এই ব্যাপারে আপনার কি মন্তব্য? এইটা আপনার ছবিই ছিলো? প্লিজ এই উত্তরের অপেক্ষায় সবাই আছে …।

অনামিকা শ্রেয়া : আপনাকে নিয়ে সাম্প্রতিক সময়ে হওয়া বিতর্কে আপনার মতামত জানতে চাই।

পুস্পিতা সাহা ভাবনা : আপনাকে নিয়ে যে এতো স্ক্যান্ডেল ছড়াইলো কিছুদিন আগে, একদম ছবিসহ, এই ব্যাপারগুলা কি আসলেই সত্যি??

রুবেল রানা : ১, প্রিন্স মাহমুদ, আইয়ুব বাচ্চু, জেমস, হাসানদের মতো লিজেন্ডদের আপনি ভাই কিভাবে বলতে পারেন? ২, সবাই বলে আপনি নাকি খুবই অহংকারী, কথাটা কতটুকু সত্যি?

রাহি : কখনো নিজেকে হাওয়ায় ভাসতে দিয়েন না; পা সব সময় মাটিতে রাইখেন।

নাহিদ : ভাই মাথার চুল গুলো ফেলে দিয়েছেন কেন? আপনি বাংলাদেশ গানটা আর কখনও করবেন না এটা কি সঠিক?

শাকির হোসাইন : আমার এক ছাত্রী আপানার পাগলী ভক্ত। ওর খুব ইচ্ছা আপনার সাথে দেখা করবে, কথা বলবে। এই সুযোগটা করে দেওয়া যায়?

আনান আয়শাহ্ : আপনার নামে ছড়ানো কোন গুজবকেই যে পাত্তা দেননি সেটা ভালো লেগেছে। আপনার মৌলিক গানগুলোর অপেক্ষায় থাকলাম। এখনো বিশ্বাস করি, বাংলাদেশের গানের জগতকে কিছু দিতে পারবেন।

পরে নোবেল বলেছেন, সবাইকে অনেক ধন্যবাদ, এই এক ঘণ্টা আমার সাথে থাকার জন্য। আমি একা মানুষ। যতদূর পেরেছি রিপ্লাই দিয়েছি। যাদের রিপ্লাই দিতে পারিনি, আশা করি কেউ মনঃক্ষুণ্ণ হবেন না। নেক্সট কোনো পোস্টে আরো অনেকের রিপ্লাই দেয়ার চেষ্টা করব! সবাই ভালো থাকবেন, আল্লাহ্‌ হাফেজ!

সাব্বির=৪ঠা সেপ্টেম্বর, ২০১৯ ইং ২০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্

Share.

Comments are closed.