অনেক কিউট তাই না, আমরা প্রেম করছি

বিনোদন ডেস্ক :

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম ও জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির প্রেম করছেন এ গুঞ্জন অনেকদিন ধরে। কিন্তু তাদের দুজন ‘আমরা স্রেফ বন্ধু’— এ কথা বলে বিষয়টি এড়িয়ে যাচ্ছিলেন এতদিন। কিন্তু এবার জেসিয়া তাদের প্রেমের কথা স্বীকার করে নিলেন। জানালেন, খুব শিগগিরই তারা দুজন বিয়ে করবেন।

জেসিয়া তার জন্মদিনে একটি ভিডিও আপলোড করেন ফেসবুকে। সেখানে তাকে সালমান মুক্তাদিরের সাথে খুনসুটি করতে দেখা যায়। যা দেখে অনেকেই মন্তব্য করেন, তাদের মধ্যকার সম্পর্ক কখনই ‘স্রেফ বন্ধুত্ব’র হতে পারে না।

এ ভিডিও প্রসঙ্গে জেসিয়া বলেন, ‘অনেক কিউট, তাই না! আমাদের কিছু চমৎকার মুহূর্তের ভিডিও। এই ভিডিও দেখে অনেকের বুঝতে বাকি থাকবে না, আমরা প্রেম করছি। তা ছাড়া এটা নিজে থেকে জানানোর কিছু নেই।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ চলাকালীন সময়ে জেসিয়াকে সমর্থন জানিয়ে সালমান একটি ভিডিও আপ করেন ফেসবুকে। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন।

সে সময় জেসিয়া সালমানকে ‘ভালো বন্ধু’ এবং সালমান ‘কিছু মানুষের ষড়যন্ত্র’ বলেন বিষয়টিকে। তবে জেসিয়া এখন বলছেন, তাদের দুজনের প্রেম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগীতা শুরুর আগ থেকেই। তিনি বলেন, ‘আমরা আমাদের বিভিন্ন কর্মকাণ্ডে নানাভাবে তার প্রমাণ দিয়েছিও। আর আমি কিছুদিনের মধ্যে ভার্সিটি ভর্তি হব। পড়াশোনা শেষ হলে কিংবা এর আগেও বিয়ে করে ফেলতে পারি।’

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …