অপহরনের ১৪দিন পর বরিশাল থেকে কলেজ ছাত্রী উদ্ধার অপহরনকারী গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়া থেকে অপহরণের ১৪দিন পরে কলেজ ছাত্রী নারগিস আক্তার লাভলীকে (১৬) কলাপাড়া থানা পুলিশ বরিশাল পুলিশ লাইন এলাকার একটি বাসা থেকে উদ্ধার করেছে। এসময় অপহরনকারী এনামুল হাসানকে গ্রেফতার করা হয়। বরিশাল কোতয়ালী পুলিশের সহায়তায় কলাপাড়া থানার এসআই নাজমুল হাসানের নেতৃত্বে রবিবার মধ্যরাতে এনামুল হাসানকে গ্রেফতার করে উদ্ধার করা হয় নারগিসকে।
উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পুর্ব হাজীপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র এনামুল।এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ভিক্টিমের ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালীতে প্রেরণ করেছে। আসামি এনামুল হাসান থানা হাজতে রয়েছে। আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।
কলাপাড়া পৌর শহরের মাদ্রাসা সড়কের বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ৬মে বিকেলে অপহৃত হয় নারগিস। ৭মে তার বাবা নজরুল ইসলাম কলাপাড়া থানায় একটি জিডি করেন। এরপর থেকে পুলিশ মোবাইল ট্রাকিং এর মাধ্যমে অভিযান চালায়।
এসআই নাজমুল আরও জানান, প্রতারক বখাটে এনামুল হাসান একইভাবে আরও একাধিক ঘটনা ঘটিয়েছে। একাধিক মেয়ে ও গৃহবধুর সর্বনাশ করেছে বলেও পুলিশ জানিয়েছে। কিন্তু গ্রাম্য একটি সালিশবাজ চক্রের কারনে তাকে আইনের আওতায় আনা যায়নি। চিহ্নিত বখাটে হিসাবে এনামুলের কুখ্যাতি আছে বলে জনশ্রুতি রয়েছে।

সাইফুল//এসএমএইচ//২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

 

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …