`অসাম্প্রদায়িক ও `মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক সমাজ গড়তে পারলেই তাঁদের আত্মত্যাগ স্বার্থক হবে’

জার্নাল ডেস্ক :

জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি বলেন, শহীদ বুদ্ধিজীবীদের রেখে যাওয়া আদর্শ এবং পথ অনুসরণ করে অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক সমাজ গড়তে পারলেই তাঁদের আত্মত্যাগ স্বার্থক হবে।

মেয়র বলেন, ২০২১সাল বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের বছর। বাংলাদেশকে ২০৪১সালের মধ্যে উন্নত দেশে পরিণত করার দায়িত্ব হচ্ছে এপ্রজন্মের সন্তানদের। তিনি আগামী প্রজন্মকে ৭১’র চেতনায় উজ্জীবিত হয়ে আগামীদিনের নেতৃত্ব হাতে নেয়ার প্রস্তুতি গ্রহণের আহবান জানান। আজ মঙ্গলবার সকালে পাহাড়তলী বধ্যভূমিতে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে তিনি একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল আলম, সমাজ কল্যাণ স্ট্যান্ডিং কমিটির সভাপতি আবদুস সালাম মাসুম, কাউন্সিলর ড. নেছার উদ্দিন আহমেদ মঞ্জু, জহুরুল আলম জসিম, হাসান মুরাদ বিপ্লব, এসরারুল হক, সংরক্ষিত কাউন্সিলর জাহেদা বেগম পপি, সচিব খালেদ মাহমুদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. নজরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, অতিরিক্ত প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরীসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বিডিজা৩৬৫

 

Check Also

চালের বাজার মনিটরিংয়ের নির্দেশ ডিসিদের

জার্নাল ডেস্ক : চালের বাজার স্থিতিশীল রাখতে জেলা প্রশাসকদের বাজার মনিটরিংয়ের নির্দেশ দিয়েছে সরকার। রোববার …

আগামী মাস থেকে লোডশেডিং থাকবে না, তেলের দামও সমন্বয় হবে’

জার্নাল ডেস্ক : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, আগামী মাস থেকে …