আইনি জটিলতায় পড়লেন অরুণিতা-পবনদীপ !

বিনোদন ডেস্ক :

আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’খ্যাত জুটি পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল।  চুক্তিভঙ্গের অভিযোগ তুলেছে একটি প্রযোজনা সংস্থা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম সিজন শেষ হওয়ার আগেই একটি প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তি করেছিলেন পবনদীপ ও অরুণিতা। চুক্তি অনুযায়ী ২০টি গানের একটি রোমান্টিক অ্যালবামে কাজ করার কথা ছিল তাদের। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে সেই অ্যালবামের ঘোষণা করা হয়।ওই প্রতিষ্ঠানটি অভিযোগ করে, একটি গানের শুটিংয়ের পর প্রযোজকদের সঙ্গে যোগাযোগ রাখেননি পবনদীপ ও অরুণিতা। প্রথম গানের শুটিংয়ের পরই প্রযোজকদের সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেন অরুণিতা।

ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসরস অ্যাসোসিয়েশনে পবনদীপ ও অরুণিতার নামে অভিযোগ করা হয়েছে প্রযোজনা সংস্থা থেকে। সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, প্রযোজকদের সঙ্গে কোনও অবিচার মেনে নেওয়া হবে না। এর সুষ্ঠ সমাধান চান তারা।

সনি টিভিতে প্রচারিত সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনের গ্র্যান্ড ফিনালেতে শ্রেষ্ঠত্বের মুকুট ওঠে পবনদীপের মাথায়। এই আসরে রানার আপ হন অরুণিতা। বর্তমানে তারা দু’জনে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে লাইভ কনসার্টে অংশ নেওয়ার কথা রয়েছে তাদের।

Check Also

শ্রী শ্রী মঙ্গলময়ী কালীবাড়ির মন্ডপ ঘিরে মহাঅষ্টমীর উৎসব

জার্নাল প্রতিবেদক সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের আজ সোমবার মহাঅষ্টমী উপলক্ষে মণ্ডপে …

চিকিৎসা বিজ্ঞানে নোবেল পেলেন সাভান্তে পাবো

আন্তর্জাতিক ডেস্ক চিকিৎসা বিজ্ঞানে এ বছর নোবেল পুরস্কার পেয়েছেন সুইডেনের সাভান্তে পাবো। আজ সোমবার (৩ …