আজমতকে পুরস্কৃত করেছে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক :

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জাহাঙ্গীর আলমের জয়ের পর সুখবর পেলেন মনোনয়ন বঞ্চিত আজমত উল্ল্য খান। তাকে কেন্দ্রীয় কমিটির সদস্য বানিয়েছে ক্ষমতাসীন দল। রবিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সদ্য সমাপ্ত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলের মনোনয়ন না পেয়ে শুরুতে দলের প্রার্থীর বিপক্ষে কাজ করর অভিযোগ উঠেছিল আজমতের পক্ষে। পরে অবশ্য কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে তিনি জাহাঙ্গীরের পক্ষে প্রচারে নামেন। আর ভোটে জয় আসার পাঁচ দিন পরই আজমতকে সুখবর দিল ক্ষমতাসীন দল। আজমত উল্ল্যা গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

দলের বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গত ২২ ও ২৩ অক্টোবর ২০১৬ অনুষ্ঠিত দলের ২০তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে আজমত উল্ল্যা খানকে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হিসেবে মনোনয়ন দিয়েছেন।

আজমত রাজনৈতিক জীবনের শুরু থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। তিনি গাজীপুরের টঙ্গী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে একাধিকবার বিজয়ী হয়েছেন।

২০১৩ সালে গাজীপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনেও প্রবীণ এই রাজনীতিককে মেয়র পদে প্রার্থী করেছিল আওয়ামী লীগ। কিন্তু তিনি বিএনপির প্রার্থী এম এ মান্নানের কাছে দেড় লাখ ভোটে হেরে যান।

সাব্বির// এসএমএইচ//২রা জুলাই, ২০১৮ ইং ১৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …