আজ থেকে শুরু ‘কে হবে বাংলার কোটিপতি’

বিনোদন ডেস্ক :

গেম শো ‘হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ারের’ বাংলা ভার্সন ‘কে হবে বাংলার কোটিপতি’ শুরু হচ্ছে আজ থেকে। এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ৯টা থেকে শুরু হচ্ছে ‘কে হবে বাংলার কোটিপতি’৷ এ প্রসঙ্গে প্রসেনজিৎ এক টুইটে লিখলেন, সকলের শুভেচ্ছা, সমর্থন, আশির্বাদ চাই৷ আজ রাত ৯ টা থেকে শুরু হচ্ছে ‘কে হবে বাংলার কোটিপতি’।

কৌন বানেগা ক্রোড়পতি নিয়ে দর্শকের উন্মাদনার কমতি ছিল না। আর তা যদি হয় বাংলা ভার্সনে তাহলে তা বাঙালি দর্শকের মধ্যে কীরকম উন্মাদনা তৈরি করবে তা আর বলার অপেক্ষা রাখে না।

বছর কয়েক আগে ‘কে হবে বাংলার কোটিপতি’র প্রথম সিজন আসে টেলিভিশনের পর্দায়। সেপর্বে সৌরভ গঙ্গোপাধ্যায় ছিলেন সঞ্চালনায়। যার জেরে নির্মাতারা পেয়েছিলেন আকশছোঁয়া টিআরপি। দর্শকদের উন্মাদনাও বেশ ভালোই।

নতুন সিজনে প্রযোজক একই থাকলেও, বদল হয়েছে চ্যানেলের। সে হিসেবে বদলেছে সঞ্চালকও। হাই বাজেট এবং টিআরপি রেটেড রিয়্যালিটি গেম শো বলেই সঞ্চালক হিসেবে বেছে নেয়া হয়েছে প্রসেনজিৎকে।

ভারতীয় টিভি চ্যানেল কালারস বাংলার এক ফেসবুক পোস্টে বলা হয়েছে, প্রতি সোম থেকে শুক্রবার রাত ৯টায় (ভারতীয় সময়) প্রচারিত হবে এ গেম শো।

সাব্বির// এসএমএইচ//১৭ই জুলাই, ২০১৮ ইং ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …