সর্বশেষ খবর

আপাতত অস্ত্রোপচারের প্রয়োজন নেই সাকিবের

ক্রীড়া ডেস্ক :

সাকিব আল হাসানের বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে চোট। আর এটা নিয়েই তিনি দেশে বিদেশে খেলে ফেলেছেন গোটা কয়েক সিরিজ। তবে উইন্ডিজ সিরিজের পরই তাতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন ভুক্তভোগী সাকিব। যার ফলে আসন্ন এশিয়া কাপে দলে পাওয়া যেত না তাকে, যা দলের জন্য বড় হুমকি হয়ে দেখা দেয়।

তবে টাইগারভক্তদের জন্য সুখবর হচ্ছে, আপাতত অস্ত্রোপচারের প্রয়োজন হচ্ছে না টাইগার সেরা এই অলরাউণ্ডারের। সোমবার রাতে বিসিবির একটি সূত্র এমনটাই জানিয়েছে।

সম্প্রতি টাইগারদের ফিজিও থিহান চন্দ্রমোহন সাকিবের আঙুলের চোট পরিস্থিতির রিপোর্ট নিয়ে অস্ট্রেলিয়ার চিকিৎসক গ্রেগ হয়ের কাছে গিয়েছিলেন। তিনি সাকিবকে দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত দিতে চেয়েছেন। সেইসঙ্গে এশিয়া কাপের আগে অস্ত্রোপচার না করালেও সমস্যা হবে না বলে জানিয়েছেন গ্রেগ হয়।

এদিকে সোমবার এশিয়া কাপের প্রস্তুতি শুরু হয়েছে। তবে ক্যাম্পে নেই সাকিব। কারণ তিনি হজ করতে গেছেন। দু’একদিনের মধ্যে তার দেশে ফেরার কথা রয়েছে।

বিসিবির ওই সূত্র জানায়, সাকিব না চাইলে এখনই তার অস্ত্রোপচার করার প্রয়োজন নেই। আর সেটা হলে তার এশিয়া কাপে খেলা অনেকটাই নিশ্চিত। তবে সাকিব যদি নিজে থেকেই প্রয়োজন মনে করেন, তাহলে এশিয়া কাপের আগেই তার অস্ত্রোপচার হতে পারে!

এর আগে বিসিবি সভাপতিও বলেছিলেন, সাকিবকে তিনি এশিয়া কাপে দেখতে চান। সেইসঙ্গে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়ার ভার সাকিবের ওপরই ছেড়ে দেন তিনি।

সাব্বির// এসএমএইচ//২৮শে আগস্ট, ২০১৮ ইং ১৩ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …