চবি-৪৫তম ব্যাচের মিলনমেলা।

‘আমরা বন্ধুত্বের গান গাই’ স্লোগানে মুখরিত চবি ৪৫ ব্যাচের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক :
‘আমরা বন্ধুত্বের গান গাই’ স্লোগানে মুখরিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবি-৪৫তম ব্যাচের(প্রাক্তন শিক্ষার্থীরা) মিলনমেলা। আজ শুক্রবার (১০ ডিসেম্বর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বোটানিক্যাল গার্ডেনে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে পালিত হয়েছে মিলনমেলাটি।

চবি-৪৫ তম ব্যাচ ( চবি’র প্রাক্তন শিক্ষার্থীরা ) ষোলশহর স্টেশন থেকে শাটল ট্রেনে সকাল ৮ টায় চবি ক্যাম্পাসের উদ্দেশ্যে রওনা দেয়। চিরচেনা শাটলের বগিতে ড্রামের তালে তালে গানের ছন্দে ফিরে পায় পুরোনো সেই আবেগ। প্রতিটি ছন্দ যেন পুরোনো দিনের স্মৃতি মনে করিয়ে দেয়।

শাটল যখন ক্যাম্পাসে পৌঁছে চবি স্টেশন (চবি-৪৫তম ব্যাচ) প্রাক্তনদের পদভারে হয়ে পড়ে মুখরিত। ‘আমরা বন্ধুত্বের গান গাই’ স্লোগানে র‌্যালী করা হয়। কেক কেটে সূচনা হয় মিলনমেলার । মিলনমেলায় উৎসবমুখর পরিবেশে পরিবেশন করা হয় প্রাতঃরাশ , দুপুরের খাবার এবং বিকেলে নাস্তা।

দুপুরের খাবার শেষে বোটানিক্যাল গার্ডেনে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। পুরোনো দিনের স্মৃতিধারণ করে গান-বাজনা, নৃত্য, কবিতা আবৃত্তি এবং মিউজিক গেইমের মধ্য দিয়ে প্রাক্তন শিক্ষার্থীরা ফিরে পেয়েছিল তাদের প্রাণচঞ্চলতা। বিভিন্ন পরিবেশনায় অবদান রাখার জন্য পুরষ্কৃত হয়েছে অনেকেই। মিলনমেলার সমাপ্তি শেষে চবি স্টেশন থেকে রাত ৯.৩০ ঘটিকার ট্রেনে চবি-৪৫ ব্যাচের (প্রাক্তন শিক্ষার্থীরা) শহরের উদ্দেশ্যে রওনা দেয়।

বিডিজা৩৬৫

 

Check Also

টস জিতে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। প্রথম রাউন্ডের …

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১২৪

জার্নাল ডেস্ক দেশে গত ২৪ ঘণ্টায় ১২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্ত রোগীর …