আমাদের দায়িত্বটা ভালোভাবে শেষ করতে হবে : চট্টগ্রামে সিইসি

জার্নাল ডেস্ক :

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের নির্বাচন কমিশনের মেয়াদ আর মাত্র ৫৫ দিন। আমরা আমাদের দায়িত্বটা ভালোভাবে সম্পন্ন করতে চাই।  আমরা এই শেষ ভালোটাকে সব ভালোর মধ্যে নিয়ে আসতে চাই।প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা এসব কথা বলেন।

আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর সার্কিট হাউসে ইউপি নির্বাচন উপলক্ষে আয়োজিত নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

সিইসি নুরুল হুদা আরো বলেন,  আমি চট্টগ্রামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে নির্বাচনের চলমান অবস্থা নিয়ে মতবিনিময় করেছি।  বিভাগীয় কমিশনার, ডিআইজি, সিএমপি কমিশনার, বিভিন্ন বাহিনীর প্রতিনিধিগণ, বিভিন্ন জেলার প্রশাসকগণ ও রিটানিং অফিসাররা তাদের অভিমত ব্যক্ত করেছেন। সুষ্ঠু-স্বাভাবিক ও সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন করার ব্যাপারে আমাদের কি কি অসুবিধা এবং এ পর্যন্ত যা নির্বাচন হয়েছে তার চাইতে কিভাবে আরও ভালো নির্বাচন করা যায় সে বিষয়ে আলোচনা হয়েছে। আগামীতে যে নির্বাচনগুলো হবে সেগুলো সুষ্ঠু এবং আইনানুগভাবে যাতে পরিচালনা করা যায় সে বিষয়ে আমরা সবাই একমত।

সভায় চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, ডিআইজি আনোয়ার হোসেন, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, বিভিন্ন বাহিনীর প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন জেলার জেলা প্রশাসকবৃন্দ ও রিটানিং অফিসাররা উপস্থিত ছিলেন।

বিডিজা৩৬৫

Check Also

কেন্দ্রীয় ব্যাংক ছোট-বড় সব ঋণে ডিসেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৭৫% মরাটরিয়াম সুবিধা দিয়েছে

জার্নাল ডেস্ক : বৃহৎ শিল্প, এসএমই, কৃষি ঋণসহ সকল ধরনের ছোট বড় ঋণে পরিশোধিত ঋণের …

অ্যাকাউন্টের তথ্য সুরক্ষায় হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

তথ্য ও প্রযুক্ত ডেস্ক অ্যাকাউন্টে থাকা ব্যক্তিগত তথ্য, ঠিকানাসহ অন্যান্য বিষয় কে বা কারা দেখতে …