আর্জেন্টিনার দলে নেই ওরা চারজন

স্পোর্টস ডেস্ক

প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনার নতুন স্কোয়াডে ঠাই হয়নি আলবেলিস্তেদের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। এছাড়াও সেই স্কোয়াডে ঠাই হয়নি হিগুয়াইন, ডি মারিয়া এমনকি আগুয়েরোর মতো তারকারা।

মেসির ব্যাপারটি আগেই জানা, কারণ আর্জেন্টিনার হয়ে কয়েকটি ম্যাচে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বার্সেলোনার তারকা ফুটবলার মেসি। চমক করা ব্যাপার হল, রাশিয়া বিশ্বকাপের ২৩ সদস্যের স্কোয়াডে থাকা মাত্র ৯ জন ডাক পেয়েছেন এই স্কোয়াডে।

আলবিসেলেস্তেদের নতুন কোচ কালোনি গুয়েতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য এই স্কোয়াড ঘোষণা করেছেন। যা অনুষ্টিত হবে আগামী ৭ ও ১১ সেপ্টেম্পর।

ইনজুরির কারণে বিশ্বকাপ খেলতে না পারা গোলরক্ষক সার্জিও রোমেরো ফিরেছেন স্কোয়াডে। সঙ্গে ডাক পেয়েছেন হেরেনিমো রুল্লিও। বাদ পড়েছেন বিশ্বকাপে আর্জেন্টিনার ভিলেন উইলি কাবায়েরো। রহস্যজনক কারণে বিশ্বকাপে না থাকা মাউরো ইকার্দিও ডাক পেয়েছেন দলে।

আর্জেন্টিনার ১৯ সদস্যের স্কোয়াড:

গোলরক্ষক: ফ্রাংকো আরমানি, হেরেনিমো রুল্লি ও সার্জিও রোমেরো।

ডিফেন্ডার: ফ্যাব্রিসিও বুস্তোস, গ্যাব্রিয়েল মেকার্দো, জার্মান পেজেল্লা, রামিরো ফুনেস মোরি, অ্যালান ফ্রাঙ্কো, নিকোলাস তালিয়াফিকো, ওয়াল্টার ক্যানেমান, লিওনেল ডি প্লাসিদো, এডুয়ার্ডো সালভিও ও মার্কস আকুনা।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, সান্তিয়াগো আসকাসিবার, রদ্রিগো বাত্তালিয়া, গঞ্জালো মার্টিনেজ, জিওভানি লো সেলসো, ফ্রাঙ্কো সেরভি, ম্যাক্সি মেজা, মাতিয়াস ভার্গাস, ফ্রাঙ্কো ভাজকেজ ও এজেকুয়েল পালাসিওস।

ফরোয়ার্ড: অ্যাঞ্জেল কোররেয়া, লাউতারো মার্টিনেজ, মাউরো ইকার্দি, জিওভানি সিমিওনে, ক্রিশ্চিয়ান প্যাভন ও পাওলো দিবালা।

সাব্বির// এসএমএইচ//১৮ই আগস্ট, ২০১৮ ইং ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …