আলোচনায় থাকতেই জয়ের বিরুদ্ধে খালেদার মিথ্যাচার

0

বিডিজার্নাল প্রতিনিধি :

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আলোচনায় থাকার জন্য প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে নোংরা মিথ্যাচার করেছেন।
রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় অবিলম্বে কার্যকর ও জামায়াতের অবৈধ হরতালের বিরুদ্ধে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন তিনি।
খালেদা জিয়াকে উদ্দেশ করে হাছান মাহমুদ বলেন, নোংরা কথা বলবেন না, আপনার সম্পর্কে নোংরা অথচ সত্য অনেক কথাই আমাদের জানা আছে। সে সব কথা আমাদেকে বলতে বাধ্য করবেন না।
হরতালের প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের এই নেতা বলেন, বাংলাদেশে যে হরতাল হচ্ছে তা বোঝার কোনো উপায় নেই। গতকাল দেশের কয়েকটি অনলাইন মিডিয়া ও পত্রিকা যদি জামায়াতের হরতালের খবর না প্রকাশ করত তাহলে দেশের মানুষ জানতই না যে আজ হরতাল।
কোনো গোষ্ঠী বা দলের দাবির ভিত্তিতে নয়, একাত্তরে সংঘটিত অন্যায়ের প্রতিকারের জন্যই আওয়ামী লীগ যুদ্ধাপরাধীদের বিচার করছে বলেও মন্তব্য করেন তিনি।
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার আশ্রয়ে বিদেশি হত্যা, ইমাম-পাদ্রীহত্যা হচ্ছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, বিএনপি নেত্রীর আচঁলের নিচে সাম্প্রতিক ব্লগার হত্যাকারীসহ বিদেশি হত্যা, ইমাম হত্যাকারী ও বোমাবাজদের নিরাপদ আশ্রয়।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি চিত্র নায়ক ফারুকের সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফালগুনী হামিদ,সিনিয়র যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া,আওয়ামী লীগের  উপ কমিটির  সহ-সম্পাদক এম করিম প্রমুখ।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ // ৮ মে ২০১৬

Share.

About Author

Comments are closed.