আলোচনায় মাহি

বিনোদন প্রতিবেদক

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করা এই নায়িকা তরতর করে নিজের গ্রহণযোগ্যতা নিয়ে যান শীর্ষে। গত বছর তার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ তো দেশজুড়েই ঝড় তোলে। তবে বেশ কিছু দিন ধরেই আলোচনার বাইরে ছিলেন এই নায়িকা। নতুন কোনো ছবি কিংবা তার ব্যক্তিগত কোনো বিষয় নিয়েও খুব একটা আলোচনা হয়নি। অনেকটা আড়ালে পড়ে যাচ্ছিলেন যেন!

তবে না, ফিরেছেন মাহি ফিরেছেন খবরের শিরোনামে। তার কারণ ঈদ। হ্যাঁ, আসন্ন ঈদ উপলক্ষে মুক্তি পেতে চলেছে মাহিয়া মাহির একাধিক ছবি। এরই মধ্যে একটি ছবির মুক্তি চূড়ান্ত হয়েছে। সেটা হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। এতে মাহি অভিনয় করেছেন সাইমন সাদিকের বিপরীতে। পোস্টার ও ট্রেলার দিয়ে ছবিটি ইতোমধ্যে বেশ ভালো আগ্রহ তৈরি করতে পেরেছে দর্শকমনে।

এদিকে ‘জান্নাত’ ছাড়াও মাহিয়া মাহির আরো দুটি ছবি মুক্তির কথা শোনা যাচ্ছে। এগুলো হচ্ছে, ‘তুই শুধু আমার’ ও ‘মনে রেখো’। এর মধ্যে ‘তুই শুধু আমার’ যৌথ প্রযোজনায় নির্মিত। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সোহম। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার এসকে মুভিজ।

এছাড়া ‘মনে রেখো’ ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলি সুমন। এতে মাহির নায়ক কলকাতার বনি সেনগুপ্ত। ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট কথাচিত্র।

দুটি ছবির টিম জানিয়েছে, ছবিগুলোর কাজ শেষ। তাদের ইচ্ছা আছে, এই ঈদেই ছবিগুলো দর্শকের জন্য মুক্তি দেয়ার। তবে আনুষ্ঠানিক ঘোষণার জন্য আরো কিছু দিন সময় নিচ্ছেন তারা। সবদিক বিবেচনা করে তবেই মুক্তি নিশ্চিত করবেন বলে জানিয়েছেন।

সাব্বির// এসএমএইচ//১লা আগস্ট, ২০১৮ ইং ১৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …