epa05607519 Italian emergency workers at the scene where one person was killed and four injured including three children when an overpass collapsed onto State Highway 36 between Milan and Lecco, Italy on 28 October 2016 sending an articulated lorry crashing down onto cars below. EPA/FABRIZIO CUSA

ইতালিতে সড়ক সেতু ভেঙ্গে ১২ জন নিহত

আর্ন্তজাতিক ডেস্ক :

ইতালির উত্তরাংশের বন্দর নগরী জেনোয়ায় একটি সড়ক সেতু ভেঙ্গে ১২ জন নিহত হয়েছে। স্থানীয় এ্যাম্বুলেন্স পরিবহন প্রধানের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ইতালিয়ান নিউজ এজেন্সি এদঙ্ক্রনস।

স্থানীয় দমকলবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, ভারী বৃষ্টিপাতের কারণে স্থানীয় সময় সকাল সাড়ে ১১টার দিকে ভেঙ্গে পড়ে সড়ক সেতুটি। দমকলবাহিনী আরও জানায় সড়ক সেতুটি ভেঙ্গে পড়ার সময় অনেক গাড়ি এ সময় নিচে পড়ে যায়। সংবাদমাধ্যমগুলো বলছে ব্রিজটির প্রায় ১০০ গজ ধ্বসে পড়েছে। স্কাই ইতালিয়া টেলিভিশনকে দেয়া সাক্ষাতকারে ঘটনার প্রতক্ষ্যদর্শী এক জন জানান, সড়ক সেতুটির ওপরে আট-নয়টি যানবাহন ছিল এবং এই দৃশ্যকে তিনি তার দেখা সব চেয়ে ভয়াবহ দৃশ্য বলে উল্লেখ করেছেন।

ইতালির পরিবহন মন্ত্রী ডেনিলো টনিনেলি এ ঘটনাকে একটি বড় ট্র্যাজেডি বলে তার টুইট বার্তায় উল্লেখ করেছেন। ইতালিয়ান বিভিন্ন টেলিভিশনে ভেঙ্গে পড়া সড়ক সেতুটির ছবি প্রকাশিত হয়েছে। সড়ক সেতুটি ১৯৬০ সালে নির্মিত হলেও ২০১৬ সালে এটিকে মেরামত করা হয়।

সাব্বির// এসএমএইচ//১৪ই আগস্ট, ২০১৮ ইং ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …