সর্বশেষ খবর

ইবিতে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ইবি প্রতিনিধি:

সন্ত্রাসী কর্তৃক সাংবাদিকদের উপর নৃশংস হামলার প্রতিবাদে ইসলামী বিশ^বিদ্যালয়ে (ইবি) কর্মরত সাংবাদিকরা মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। বুধবার ( ৮ জুলাই) বেলা ১১ টায় বিশ^বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন করে তারা।

ইসলামী বিশ^বিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইমরান শুভ্রের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইবি প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসাইন রুদ্র, ইবিসাস‘র সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, সহ-সভাপতি কে এম মাহফুজ মিশু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসিফ খান, দপ্তর সম্পাদক শাহাদাত তিমির প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ইবি প্রেসক্লাবের জুয়েল হাসান তনু, সরকার মাছুম, এ আর রাশেদ, তারিক নজরুল, শিবলী নোমান, রুমি নোমান, আব্ ুহুরায়রা, আহসান নাঈম ও মাহবুব রায়হান, ইবিসাসের সাইফুল্লাহ হিমেল, আশিক বনি, হুমায়ুন কবির, হুমায়ুন কবির শুভ, আতিকুর রহমান অনি, ইমানুল ইসলাম সোহান, আহমেদ শাহেদ ও শাহাব উদ্দীন অসীম।

প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, জাতির বিবেকের উপর হামলা অত্যন্ত বেদনাদায়ক।পরিচয় দেওয়ার পরেও সাংবাদিকদের উপর যেভাবে গত ৫ আগস্ট নৃশংসভাবে হামলা করা হয়েছে তা দেশের জন্য এক বিব্রতকর ঘটনা। এসব সন্ত্রাসীরা কোন রাজনৈতিক দলের হতে পারে না। নেতৃবৃন্দ অনতিবিলম্বে সরকারকে দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহনের উদাত্ত আহবান জানান। তারা পরবর্তীতে যেকোন কেন্দ্রীয় কর্মসূচী পালনেরও প্রতিশ্রতি ব্যক্ত করেন উক্ত প্রতিবাদ সমাবেশে।

সাব্বির// এসএমএইচ//৮ই আগস্ট, ২০১৮ ইং ২৪শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …