ইবিতে ময়মনসিংহ বিভাগীয় কল্যানের সভাপতি রেজওয়ান, সম্পাদক ওয়াজি উল্লাহ

ইবি প্রতিনিধি:

‘মননে শিক্ষা, অন্তরে ময়মনসিংহ বিভাগ’ এই স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যায়নরত ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যান পরিষদের নবীন বরন ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির করিডোরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আগামী ১ বছরের জন্য এ বিভাগীয় ছাত্রকল্যান পরিষদের মোট ১৩ সদস্য বিশিষ্ট নতুন বিভাগীয় কমিটির ঘোষনা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: রেজওয়ানুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের খন্দকার মো: ওয়াজি উল্লাহ নিপুন মনোনিত হয়েছেন। এছাড়া রাকিবুল ইসলামকে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে  মোট ১৮ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা কমিটির নতুন কমিটিও ঘোষনা করা হয় এ অনুষ্ঠানে।

তারিক বিন নজরুলের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল কুরআন এন্ড ইসলামিক ইস্টাডিজ বিভাগের প্রফেসর ড. আ ব ম সাইফুল ইসলাম সিদ্দিকী ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলতাফ হোসেন রাসেল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিভাগীয়  ছাত্রকল্যানের সভাপতি শফিউল্লাহ লিখন। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ এবং প্রবীনদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া দুপুরে প্রীতিভোজ ও সবশেষে বিভাগীয় ছাত্রকল্যানের সদস্যদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সাব্বির// এসএমএইচ//৩০শে এপ্রিল, ২০১৮ ইং ১৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …