ইবির লেকের সৌন্দর্যবর্ধন প্রকল্পের উদ্বোধন

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ^বিদ্যালয়ের (ইবি) নান্দনিক মফিজ লেকের উন্নয়ন সম্প্রসারণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৭ জুলাই) সকাল ১১টার দিকে বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী এই প্রকল্পের উদ্বোধন করেন।

বিশ^বিদ্যালয় প্রকৌশল দপ্তর সূত্রে জানা যায়, বিশ^বিদ্যালয়ের নান্দনিক মফিজ লেকের উন্নয়ন সম্প্রসারণ প্রকল্পের অধীন রয়েছে ১৩ লক্ষ টাকা ব্যায়ে (বিশ^বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে) নির্মিত লেকের দুপাশে রাস্তা ও বসার জায়গা এবং আকিজ গ্রুপের অর্থায়নে ঝুলন্ত সেতু।

বিশ^বিদ্যালয়ের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, বিশ^বিদ্যালয় সৌন্দয্যবর্ধন উপ কমিটির আহবায়ক অধ্যাপক ড. জাকারিয়া রহমান, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. তপন কুমান জোদ্দার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী বলেন, ‘ইসলামী বিশ^বিদ্যালয়কে লেখা পড়া, গবেষণা, বিনোদন, সাংস্কৃতি চর্চার ও আধুনিক বিশ্রামের সুষ্ঠু পরিবেশ তৈরীর জন্য আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় লেকের আধুনিকায়নের কাজ শুরু করা হয়েছে।’
ইবির লেকের সৌন্দর্যবর্ধন প্রকল্পের উদ্বোধন

সাব্বির// এসএমএইচ//১৭ই জুলাই, ২০১৮ ইং ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …