ঈদগাহে আইয়ুব বাচ্চুর মরদেহ, জুম্মার পর জানাজা

বিনোদন ডেস্ক

বাংলাদেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ নেয়া হয়েছে জাতীয় ঈদগাহ ময়দানে। দুপুর ১টা নাগাদ তার মরদেহ সেখানে নেয়া হয়। ঈদগাহ মাঠেই জুম্মার নামাজের পর তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে তার মরদেহ ছিল কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সকাল সাড়ে ১০টার থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আইয়ুব বাচ্চুর কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায় হাজারো মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক নেতা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের লোকজনও শ্রদ্ধা জানান।

ঈদগাহ মাঠে প্রথম জানাজা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে মগবাজারে তার নিজের স্টুডিও এবি কিচেনে। সেখানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে বাচ্চুর তৃতীয় নামাজে জানাজা। চ্যানেল আই প্রাঙ্গণে জানাজা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে তার জন্মস্থান চট্টগ্রামে। সেখানে তার চতুর্থ জানাজা শেষে সমাহিত করা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ৯টা ৫৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। তার মৃত্যুতে গোটা দেশেই শোকের ছায়া নেমে এসেছে। শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীও।

সাব্বির// এসএমএইচ//১৯শে অক্টোবর, ২০১৮ ইং ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …