উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হবে ওবায়দুল কাদেরকে: তথ্যমন্ত্রী

0

নিজস্ব প্রতিবেদক:

উন্নত চিকিৎসার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

রোববার (০৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে সেতুমন্ত্রীকে দেখতে এসে সাংবাদিকদের এ কথা জানান তথ্যমন্ত্রী।

তিনি বলেন, তার স্বাস্থ্যের অবস্থা চিকিৎসকরাই ভালো জানেন। আমি দেখেছি এসছি। তবে এটুকু বলতে পারি তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

এদিকে সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি কাদেরের স্ত্রী ও বিএসএমএমইউ’র ভিসির সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন বলে জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানিয়েছেন।

ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, যেহেতু তিনি হার্ট এটাক করেছেন, সেজেন্য রক্ত সঞ্চালন ঠিক রাখতে এনজিওগ্রাম করে রিং পরানো হয়েছে।

আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, ওবায়দুল কাদেরকে এখন করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে। চিকিৎসকরা ২৪ ঘণ্টা অবজারভেশনে রেখেছেন। তার জন্য মেডিকেল বোর্ড বসে পরবর্তী সিদ্ধান্ত নেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন।

সকালে ফজরের নামাজের পর শ্বাসপ্রশ্বাসে সমস্যা হওয়া ওবায়দুল কাদেরকে দ্রুত বিএসএমএমইউতে ভর্তি করা হয়। সেখানে সিসিইউতে রাখা হয়েছে তাকে

 

নিলা চাকমা/এসএমএইচ/    রবিবার, ১৮ ফাল্গুন ১৪২৫, ০৩ মার্চ ২০১৯

Share.

About Author

Comments are closed.