এক কোটি টাকার ক্রিস্টাল মেথ এবং ইয়াবাসহ গ্রেপ্তার ১

জার্নাল ডেস্ক :

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় একজন মাদক ব্যবসায়ীকে ক্রিস্টাল মেথ ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব ৭ । রবিবার  ৮.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির নাম মোঃ ছাবের (৪১), পিতা- মৃত ওমর আব্বাস, সাং- শাহ্পরিদ্বীপ, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নূরুল আবছার জানান, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি মোঃ ছাবেরকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর নিজ হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে আনুমানিক ১ কোটি টাকার ৯৯৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) এবং ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত আসামী’কে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ০১ কোটি টাকা।

গত ১২ জুলাই ২০২১ ইং তারিখ র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ৯৭৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধারসহ ০৩ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

টস জিতে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। প্রথম রাউন্ডের …

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১২৪

জার্নাল ডেস্ক দেশে গত ২৪ ঘণ্টায় ১২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্ত রোগীর …