এটিই আমার সেরা জন্মদিন: আনুশকা

বিনোদন ডেস্ক :

মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়ে প্লে অফে খেলার সম্ভাবনা টিকিয়ে রেখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। গুরুত্বপূর্ণ ওই ম্যাচে গ্যালারিতে উপস্থিত থেকে বিরাট কোহলিদের আকুণ্ঠ সমর্থন জানিয়ে গেছেন আনুশকা শর্মা।
মহাগুরুত্বপূর্ণ ২ পয়েন্ট পেয়ে পরে স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি বেঙ্গালুরু অধিনায়ক, আমার স্ত্রী এখানে আছে। গ্যালারিতে বসে খেলা দেখেছে। আজ (মঙ্গলবার) ওর জন্মদিন। এটি ওর জন্য ছোট্ট একটা উপহার। ওর সামনে এই ২ পয়েন্ট পাওয়াটা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
গেল মঙ্গলবার ৩০ পেরিয়ে ৩১-এ পা দিয়েছেন আনুশকা। কোহলিকেও প্রশংসায় ভাসিয়েছেন বলিউড সুন্দরী। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করে ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্টলেডি’ লেখেন- সবচেয়ে দয়ালু, ভালো ও সাহসী লোকের সঙ্গে জন্মদিনটা কাটালাম। আমার জীবনে এটি সেরা জন্মদিন। উপহার দিয়ে এত স্মরণীয় করে রাখার জন্য ভালোবাসা রইল, প্রিয়তম।

মুম্বাইকে হারাতে বড় ভূমিকা পালন করেন আরসিবির বোলাররা। প্রথমে ব্যাট করে কোহলিরা তোলেন ১৬৭/৭। সর্বোচ্চ রান মানান ভোরার (৪৫)। বিরাট করেন ২৬ বলে ৩২।
জবাবে ১৫৩/৭ রানে থামে রোহিত অ্যান্ড কোং। বেঙ্গালুরুর হয়ে টিম সাউদি, উমেশ যাদব ও মুহম্মদ সিরাজ শিকার করেন ২টি করে উইকেট।

সাব্বির// এসএমএইচ//৩রা মে, ২০১৮ ইং ২০শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …