এফডিসিতে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১

বিনোদন ডেস্ক:

এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি ও চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ৮টার সময় এফডিসির কড়ইতলায় শাপলা মিডিয়া প্রযোজিত ‘বয়ফ্রেন্ড’ সিনেমার শুটিং স্পটে এ ঘটনা ঘটে। সেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির দুই পরিচালক উত্তম আকাশ ও নেহাল দত্ত ও কলাকুশলীরা।

জানা যায়, ছবিটির প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন জিয়াউল হক মুনির। কর্মরত অবস্থায় সহকারী পরিচালক সমিতির সাধারণ সম্পাদক সর্দার মামুন ও সংগঠনের সহ-সভাপতি কাজী মুনির দল-বল নিয়ে জিয়াউল হক মুনিরের উপর হামলা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, সহকারী পরিচালক সমিতির সদস্য না হয়েও সিনেমায় সহকারী পরিচালকের কাজ করার কারণে মারধরের শিকার হন তিনি। এরপর ধাওয়া-পাল্টা ধাওয়া চলে কিছুক্ষণ। ঘটনাস্থলে আহত হন জিয়াউল হক মুনির। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। বর্তমানে হাসপাতালে চিকিৎসারত আছেন তিনি।

ঘটনাস্থলে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার হাজির পরিস্থিতি শান্ত করেন ও বুধবার পরিচালক সমিতিতে এ বিষয়ের সমাধানের জন্য দুই সংগঠনকে উপস্থিত থাকার আহ্বান জানান। আজ দুপুর ১২টায় পরিচালক সমিতির কার্যালয়ে সব সংগঠন বসবে বিষয়টি সমাধানের জন্য।

সাব্বির// এসএমএইচ//১৮ই জুলাই, ২০১৮ ইং ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …