এবারো বিপিএলে থাকছে না বরিশাল বুলস

স্পোর্টস ডেস্ক

বিপিএলে বরিশাল সমর্থকের অপেক্ষা আরো বাড়ছে। গতবারের মতো এবারো বিপিএলে থাকছে না বরিশাল বুলস। আর্থিক শর্ত না মানতে পারায় ফ্র্যাঞ্চাইজিটিকে গত বছর টুর্নামেন্টের বাইরে রাখে বিপিএল গভর্নিং কাউন্সিল। এ বছরও বিপিএলে তাদের অন্তর্ভুক্ত করছে না বিসিবি।

বরিশাল বাদ পড়লেও গতবার সাতটি দলই খেলেছে বিপিএলে। নতুন মালিকানা ও নাম নিয়ে তাদের জায়গায় এসেছিল সিলেট সিক্সার্স। বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, বরিশাল বুলস এবারও মনে হয় না থাকবে। আগের বছরের মতো সাতটা দলই থাকবে। আমাদের হাতে সময় খুব কম। একটা দল বাড়ালে ম্যাচ অনেকগুলো বেড়ে যাবে। আগামী বিপিএল শেষ হতে না হতেই ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে রওনা দেবে বাংলাদেশ দল। নতুন একটি দল বাড়ালে টুর্নামেন্ট লম্বা হবে। কাজেই বরিশালের সম্ভাবনা নেই।

গতবারের দলগুলোর মধ্যে ছিল- কুমিল্লা ভিক্টোরিয়ানস, ঢাকা ডায়নামাইটস, খুলনা টাইটানস, রংপুর রাইডার্স, সিলেট সিক্সার্স, রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস। গতবার ঢাকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল রংপুর।

এ বছরের বিপিএল শুরু হবে আগামী ৫ জানুয়ারি। জাতীয় সংসদের নির্বাচনের কারণে বিপিএল যে বছরের শেষ দিকে হবে না, তা আগেই জানা গেছে। কিন্তু পরের বিপিএল কি আগামী বছরই হবে? বিসিবি জানিয়ে দিয়েছে, এক পঞ্জিকা বর্ষে দুটি বিপিএল আয়োজন করতে চায় না তারা। আগামী বছর একটাই বিপিএল হবে। পরেরটি হবে ২০২০ সালের মার্চে।

সাব্বির// এসএমএইচ//১৪ই আগস্ট, ২০১৮ ইং ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …