এবার ইনজুরিতে মাহমুদুল্লাহ রিয়াদ

ক্রীড়া ডেস্ক :

বাংলাদেশ ক্রিকেট দলের বড় প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে ইনজুরি। তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, তামিম ইকবাল, নাসির হোসেন, মুশফিকুর রহিমের পর এবার ইনজুরির মিছিলে যোগ দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। গোড়ালির ব্যথা নিয়েই বেশ কয়েক মাস খেলছিলেন তিনি। তবে বিসিএলের গত রাউন্ডে খেলার সময় ব্যথাটা বেড়েছে। তাই চিকিৎসকের পরামর্শেই বিসিএলের শেষ রাউন্ডে খেলছেন না তিনি।
এ ব্যাপারে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘গোড়ালিতে আগেই ব্যথা ছিল। ও সেটা ম্যানেজ শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফি ও বিসিএলে আগের রাউন্ডে খেলেছে। তবে বিসিএলের সবশেষ রাউন্ডে খেলার সময় ব্যথা অসহনীয় হয়ে ওঠে। আপাতত একটি ইনজেকশন দেওয়া হয়েছে আর বিশ্রামে আছে। অল্প সময়েই ঠিক হয়ে ক্যাম্পের শুরু থেকেই থাকবে বলে আশা করি। ‘
দেবাশীষ আরও বলেন, ‘এমনিতে চাইলে ব্যথানাশক নিয়ে বিসিএলের শেষ রাউন্ডেও খেলানো যেত মাহমুদুল্লাহকে। ব্যথাটা যেন আরও বাজে না হয়ে যায়, সেজন্যই আমরা বিশ্রামের পরামর্শ দিয়েছি।’
প্রসঙ্গত, আগামী ১৩ মে জাতীয় দলের শুরু হবে ক্যাম্প। জুনের শুরুতে আফগানিস্তান ও শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। তারই জের ধরে আগাম সতর্কতা হিসেবে চিকিৎসকের পরামর্শে বিসিএলে মাঠে নামছেন না মাহমুদুল্লাহ।
উল্লেখ্য, বর্তমানে টাইগার শিবিরে ইনজুরিতে পড়া ক্রিকেটারদের তালিকাটা বেশ লম্বা। যাদের মধ্যে রয়েছেন মুশফিক, নাসির, তাসকিন, মোসাদ্দেক ও মিরাজ। এছাড়া পুনর্বাসন চলছে তামিম ইকবালের।

সাব্বির// এসএমএইচ//২৪শে এপ্রিল, ২০১৮ ইং ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …