এবার শাকিবের নায়িকা নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক

ঢালিউড সুপারস্টার শাকিব খান তার সময়কার প্রায় সব নায়িকার সঙ্গেই অভিনয় করেছেন। বর্তমান সময়েও ঢাকাই ছবিতে জনপ্রিয়তার উপর দিকে থাকা সব নায়িকার সঙ্গেই জুটি বেঁধেছেন তিনি। যদিও গত কয়েকটি ছবিতে কেবল বুবলীকেই তার নায়িকা হিসেবে দেখা গেছে।

তবে এবার শাকিবের নায়িকা হচ্ছেন নুসরাত ফারিয়া। নতুন ছবি ‘শাহেনশাহ’-তে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন ঢাকাই ছবির এই জনপ্রিয় দুই তারকা। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য ছবিটির এই নায়িকা সংবাদ জানিয়েছেন প্রযোজক সেলিম খান।

তিনি জানান, রোববার (৫ আগস্ট) রাতে শাকিব খান ও নুসরাত ফারিয়াকে ‘শাহেনশাহ’ ছবিতে চুক্তিবদ্ধ করা হবে। আগামী ২৭ আগস্ট হবে ছবির মহরত। এরপরই পরিকল্পনা মাফিক শুটিং হবে। ‘শাহেনশাহ’ পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

এদিকে ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, এখনো চুক্তিবদ্ধ হইনি। বেশ কয়েকটি ছবি নিয়েই কথা হচ্ছে। তবে চূড়ান্ত নয়। তাই চুক্তিবদ্ধ হওয়ার আগে কিছু বলতে চাচ্ছি না।

প্রসঙ্গত, নুসরাত ফারিয়া ছিলেন একজন টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপিকা। ২০১৫ সালে তিনি জাজ মাল্টিমিডিয়ার ‘আশিকী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন। এরপর ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘বাদশা’, ‘বস ২’ ও ‘ইনস্পেক্টর নটি কে’ ছবিগুলোতে অভিনয় করে আলোচিত হন। সব কিছু ঠিক থাকলে ‘শাহেনশাহ’ হতে যাচ্ছে নুসরাত ফারিয়ার প্রথম জাজ মাল্টিমিডিয়ার বাইরের ছবি।

সাব্বির// এসএমএইচ//৬ই আগস্ট, ২০১৮ ইং ২২শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …