কর্ণফুলীতে সাড়ে ১৩ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের কর্ণফুলীতে অভিযান চালিয়ে সাড়ে ১৩ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।সোমবার (৭ সেপ্টেম্বর) শিকলবাহা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন কক্সবাজার সদরের ঝিলংজা এলাকার দানু মিয়ার ছেলে মো. দিদারুল আলম (৪৮), সামশুল হকের ছেলে মো. জাহিদুল ইসলাম (১৮) ও মো. আমজাদ উল্লাহর ছেলে মো. সোয়েব (২২)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান বলেন, কক্সবাজার থেকে প্রাইভেটকার ও মাইক্রোবাস করে চট্টগ্রামে ইয়াবা আসছে এমন খবর পেয়ে কর্ণফুলীর শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় র‌্যাব একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসকে সংকেত দিলে চালক গাড়ি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে র‌্যাব ধাওয়া দিয়ে গাড়ি দুটিকে আটক করে। পরে গাড়ির ভেতরে থাকা তিন ব্যক্তিকে আটক করা হয় এবং ১৩ হাজার ৬৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক তিনব্যক্তিকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডিজা৩৬৫/এনআর

Check Also

আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

জার্নাল ডেস্ক : বিশিষ্ট প্রবীণ সাংবাদিক, বুদ্ধিজীবী ও স্বাধীনতাপদক প্রাপ্ত লেখক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে …

মালয়েশিয়ার যাত্রায় সেন্টমার্ন্টিনে ৩৩ রোহিঙ্গা আটক

জার্নাল ডেস্ক : সমুদ্রপথে মালয়েশিয়া যাত্রাকালে কক্সবাজারের সেন্টমার্টিনের বঙ্গোপসাগরে শিশুসহ ৩৩ রোহিঙ্গাকে উদ্ধার করেছে বাংলাদেশ …