কলাপাড়া এমবি কলেজের পেছনের সড়ক বখাটের দখলে

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরের মোজাহারউদ্দিন বিশ^াস অনার্স কলেজের পিছনের তিন রাস্তার মোড়টি এখন সশস্ত্র বখাটের দখলে। এলাকাবাসীর অভিযোগ, কলেজ-স্কুলগামী ছাত্র-ছাত্রীদের উত্যক্ত করা এখানে নিত্য ব্যাপার। প্রতিবাদ করলে মারধর করা হয়। এমনকি ওই সড়ক দিয়ে ট্রাকসহ কোন যানবাহন চলাচল করলে তা আটকে চাঁদা আদায় করা হয়। গত তিন বছরে অন্তত ১২টি মারধরসহ সহিংসতার ঘটনা ঘটেছে। চলে মাদকের ব্যবসা।
স্থাণীয়রা জানায়, সবশেষ শনিবার সকাল ১০টায় এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আহাদ সুমনকে বেধড়ক পেটানো হয়। আহত সুমন এখন শঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নীলগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি শামিম খলিফা জানান, তার ভাগ্নেকে চিহ্নিত বখাটে সন্ত্রাসী জাবেদ, সাব্বির, সোহান, নোমান, অংম্যান ও সোলায়মানের নেতৃত্বে কলেজের পিছনে নিয়ে লাঠির আঘতে গুরুতর জখম করা হয়। শামীমের দাবি অন্তত ২০০ লাঠির আঘাত রয়েছে সুমনের শরীরে। বর্তমানে এই ঘটনা এখন সবচেয়ে বেশি শঙ্কায় ফেলেছে পৌরবাসীকে।
কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আলী আহম্মেদ জানান, কলেজের পিছনের সড়কে একজন এসআইয়ের নেতৃত্বে টহলের ব্যবস্থা নেয়া হয়েছে।

সাব্বির// এসএমএইচ//১২ই আগস্ট, ২০১৮ ইং ২৮শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …