কাপ্তাইয়ে নৌকার প্রার্থীকে গুলি করে হত্যা

জার্নাল রাঙ্গামাটি প্রতিনিধি :

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদ প্রার্থী নেথোয়াই মারমাকে (৫৬) গুলি করে হত্যা করেছে র্দুবৃত্তরা। শনিবার (১৬ অক্টোবর) মধ্যরাতে উপজেলার চিৎমরমের আগাপাড়া এলাকায় নিজের বাসায় তাকে হত্যা করা হয়।

নিহত নেথোয়াই মারমা চিৎমরম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে শনিবার সকালে মনোনয়ন ফরম জমা দেন তিনি। রাতে নিজ বাড়িতে আসলে ১৪ থেকে ১৫ জন অস্ত্রধারী সন্ত্রাসী বাড়ির দরজা ভেঙ্গে প্রবেশ করে এলোপাতাড়ি গুলি করে। মৃত্যু নিশ্চিত করার পর হত্যারকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী জানিয়েছেন, সম্প্রতি দুই যুবলীগ নেতা হত্যার পর থেকেই নেথোয়াই মারমা উপজেলা রেস্টহাউজে বসবাস করেন। মনোনয়ন জমা দিয়ে চিৎমরমে এলাকায় গিয়েছিলেন নেতাকর্মী ও স্বজনরে সঙ্গে দেখা করতে। রাতে তার নিজ বাড়িতে অবস্থান করলে একদল সন্ত্রাসী তাকে গুলি করে পালিয়ে যায়। এ ঘটনায় সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএসকে দায়ী করেন তিনি।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিডিজা৩৬৫

Check Also

শ্রী শ্রী মঙ্গলময়ী কালীবাড়ির মন্ডপ ঘিরে মহাঅষ্টমীর উৎসব

জার্নাল প্রতিবেদক সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের আজ সোমবার মহাঅষ্টমী উপলক্ষে মণ্ডপে …

চিকিৎসা বিজ্ঞানে নোবেল পেলেন সাভান্তে পাবো

আন্তর্জাতিক ডেস্ক চিকিৎসা বিজ্ঞানে এ বছর নোবেল পুরস্কার পেয়েছেন সুইডেনের সাভান্তে পাবো। আজ সোমবার (৩ …