কিছুটা অন্যরকম ‘ক্যাপ্টেন খান’!

বিনোদন প্রতিবেদক

‘ছকে বাঁধা এক নায়ক শাকিব’-এমন মন্তব্য এখন আর শাকিব খানকে ঘিরে শোনা যায় না। গত কয়েক বছরের খতিয়ান এটাই বলে। একের পর ছবিতে তিনি চমকপ্রদ সব লুক নিয়ে হাজির হয়ে যেমনি চমকে দিয়েছেন তার ভক্তদের, তেমনি নজর কেড়েছেন সমালোচকদেরও। যার সুবাদে শাকিব খানের ভক্তসংখ্যাও দিন দিন বেড়ে চলেছে।

বদলে যাওয়া শাকিবের নতুন একটি চমক দেখা গেলো রোববার (১২ আগস্ট) রাতে। এদিন প্রকাশ হয় তার নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’-এর ফার্স্ট লুক পোস্টার। এই পোস্টারে কিছুটা অন্যরকম ক্যাপ্টেন খানকে দেখা গেছে। এর আগে শাকিব কিংবা ঢাকাই সিনেমার অন্য কোনো নায়ককেও এমন ঢংয়ে দেখা যায়নি।

গায়ে কমলা রঙের গেঞ্জির ওপর হলুদ রঙের শার্ট, পরণে শর্ট প্যান্টের ওপর লুঙ্গি, দু’হাত ভর্তি ব্রেসলেট আর চোখে রঙিন চশমা; অনেকটা কমেডি ধাঁচের লুকেই দেখা দিলেন শাকিব খান। তার সঙ্গে মজার ভঙ্গিমায় রয়েছেন চারজন নারী।  ‘ক্যাপ্টেন খান’ ছবিটি অ্যাকশন ঘরানার শোনা গেলেও এর পোস্টার কিন্তু মোটেও সেই আদলে হয়নি। তাই এই ছবির গল্প প্রসঙ্গে এখনই কিছু বলা যাচ্ছে না।

‘ক্যাপ্টেন খান’ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন বুবলী। বর্তমানে তারা ব্যাংককে ছবিটির গানের শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ছবিতে আরো অভিনয় করেছেন সম্রাট, মিশা সওদাগর, ডন ও অমিত হাসান প্রমুখ।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের বড় ছেলের প্রতিষ্ঠান শান্ত এন্টারপ্রাইজ। আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত এই ছবি।

সাব্বির// এসএমএইচ//১৩ই আগস্ট, ২০১৮ ইং ২৯শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …