কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে ২ মেয়ে শিশুর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে দুই মেয়ে শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরেক কিশোরী। হতাহতরা পরস্পরের আপন চাচাতো বোন। বৃহস্পতিবার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া গ্রামের ভুঁইয়াবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ওই বাড়ির ইকবাল হোসেনের দুই বছর বয়সী মেয়ে শিশু ইশমা আক্তার, তার ভাই বিল্লাল হোসেনের ১৬ মাস বয়সী মেয়ে শিশু নাবিলা আক্তার। এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেক ভাই স্বপনের মেয়ে আয়েশা আক্তার (১৩)। তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই বাড়ির বাসিন্দারা জানান, ওইদিন সকাল ৮টার দিকে চাচাতো বোন ইশমা ও নাবিলাকে নিয়ে ঘরের সামনে খেলা করছিল আয়েশা আক্তার। একপর্যায়ে পরিবারের সদস্যদের অজান্তে ঘরের বাইরে থাকা একটি বৈদ্যুতিক তারে জড়িয়ে আয়েশাসহ শিশু ইশমা ও নাবিলা বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় বাড়ির লোকজন তাদের উদ্ধার করে দ্রুত লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ইশমা ও নাবিলাকে মৃত ঘোষণা করেন। এছাড়া অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কিশোরী আয়েশাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মনোহরগঞ্জ বাজারের ব্যবসায়ী ও ওই বাড়ির বাসিন্দা মো. হারুন উর রশিদ ভুঁইয়া বলেন, দুটি শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া আহত আয়েশার অবস্থাও গুরুতর। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে।

সাব্বির// এসএমএইচ//৬ই জুলাই, ২০১৮ ইং ২২শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …