কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে কুপিয়ে খুন

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া সদর উপজেলা সাব- রেজিষ্ট্রারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সাব-রেজিস্ট্রারের নাম নুর মোহাম্মদ শাহ (৫৫)। তিনি ওই ফ্ল্যাট ভাড়া নিয়ে একাই থাকতেন। তার বাড়ি কুড়িগ্রাম জেলায়।

সোমবার রাত ১১টার দিকে কুষ্টিয়া শহরের বাবর আলী গেট এলাকার একটি ভাড়া বাড়ি থেকে হাত-পা বাধা ও মারাত্বক জখম অবস্থায় নুর মোহম্মদকে উদ্ধার করে পুলিশ। এরপর তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া সদর ফাাঁড়ির ওসি সন্তু বিশ্বাস জানান, রাত ১১টার দিকে বাড়ির মালিক হানিফ আলি পুলিশকে ফোন করে জানান, নুর মোহম্মদ হাত-পা বাধা অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে। এমন সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আসার আগেই নুর মোহম্মদ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহৃ আছে বলে নিশ্চিত করেন এই চিকিৎসক।

বাড়ির মালিক হানিফ আলী জানান, সোমবার রাত ১১টার দিকে সিঁড়িতে মানুষের দৌড়ানোর শব্দ শুনে তিনি বাইরে বেরিয়ে আসেন। এসময় তিন যুবককে বাইরে যেতে দেখেন। প্রশ্ন করলে যুবকদের একজন বলেন সাব রেজিস্ট্রার স্যারের কাছে গেছিলাম। তিনি আপনাকে ডাকছেন। এসময় তার সন্দেহ হয়। পরে তিনি ওই ঘরে গিয়ে রান্নাঘরের মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় নুর মোহম্মদকে মেঝেতে পড়ে থাকতে দেখেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কিছু আলামতও সংগ্রহ করা হয়েছে। হত্যাকাণ্ডের ব্যাপারে তদন্ত চলছে। এছাড়া বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ চেক করে দেখা হচ্ছে। খুব শিগগিরই অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হবে।

সাব্বির// এসএমএইচ//৯ই অক্টোবর, ২০১৮ ইং ২৪শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …