কেন্দ্রের পাশেই ভিড়তে পারেনি বিএনপি

নিজস্ব প্রতিবেদক :

টঙ্গীর নোয়াগাঁও এমএ মজিদ উচ্চবিদ্যালয় ভোট কেন্দ্রের আশেপাশেই ভিড়তে দেয়া হয়নি বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর নেতাকর্মী ও এজেন্টদের। সকাল থেকেই এ কেন্দ্রের বাহিরে সরব ছিলো আওয়ামীলীগ, যুব লীগ ও ছাত্র লীগ নেতাকর্মীরা। কেন্দ্রের আশেপাশে বিএনপি মেয়র প্রার্থীর কোন নেতাকর্মীকে দেখা যায়নি। কিছু সময় পরে এদের কয়েকজন নিজেদের বিএনপি মেয়র প্রার্থীর এজেন্ট পরিচয় দিয়ে কেন্দ্রের ভিতরে প্রবেশ করতে চাইলে তাদেরকে ধাওয়া দেয় আওয়ামী লীগ-ছাত্র লীগের ঐসব নেতাকর্মীরা। এর আগে সকাল সাড়ে নয়টায় এ কেন্দ্রের ভিতরে গিয়ে দেখা যায়, কাউন্সিলর ও আওয়া লীগ মেয়র প্রার্থীর এজেন্ট থাকলেও বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর কোন এজেন্ট নেই।
ঐ কেন্দ্রের কাউন্সিলর প্রার্থীদের যে এজেন্ট রয়েছে তারা নিজেদের নৌকা প্রতিকের এজেন্ট পরিচয় দেয়। এমনকি তারা নৌকা প্রতিকের প্রার্থীর ব্যাচ ধারণ করেছিলো।
ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বদিউল আলম বলেন, সকাল সাড়ে সাতটায় আমাকে যখন এজেন্টদের ফরম দেয়া হয় সেখানে ধানের শীষের প্রার্থীর এজন্টেদের ফরম পায়নি। ঐ স্কুলের তিনটি ভোট কেন্দ্রেরই একই অবস্থা। এ কেন্দ্র তিনটিতে ভোটার রয়েছে ৬ হাজারের বেশি। এ বিষয়ে বিএনপির মেয়র প্রার্থীর মিডিয়া সেলের দায়িত্বে থাকা ডা. মাজহার জানান, ঐ কেন্দ্রে তাদের প্রার্থীর এজেন্টদের হুমকি-ধুমকি দিয়ে বের করে দেয়া হয়েছে এবং মারধর করা হয়েছে।

সাব্বির// এসএমএইচ//২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …