আসামী আব্দুল মোমিন সুমন ‘কে আটক করেছে র‌্যাব।

কোরবান আলী সোহেল হত্যার দ্বিতীয় আসামী আটক

জার্নাল ডেস্ক :

চট্টগ্রামের সীতাকুন্ড থানা এলাকায় কোরবান আলী সোহেল হত্যার দ্বিতীয় আসামী আব্দুল মোমিন সুমন(২৮) আটক করেছে র‌্যাব। মঙ্গলবার  ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব খাগড়াছড়ি জেলার রামগড় এলাকা হতে আটক করে সুমনকে। আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় ০৪ টি মামলা রয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ১৮ মে চট্টগ্রাম সীতাকুন্ড থানা এলাকায় কোরবান আলী সোহেল’কে ধারালো ছোরা দ্বারা আঘাত করে নৃশংসভাবে হত্যা করা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন (৭৫) বাদী হয়ে ২৯ মে সীতাকুন্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে, র‌্যাব-৭ উক্ত ঘটনায় ছায়াতদন্ত শুরুকরে ও জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

র‌্যাবের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।  গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডিজা৩৬৫

 

 

Check Also

কেন্দ্রীয় ব্যাংক ছোট-বড় সব ঋণে ডিসেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৭৫% মরাটরিয়াম সুবিধা দিয়েছে

জার্নাল ডেস্ক : বৃহৎ শিল্প, এসএমই, কৃষি ঋণসহ সকল ধরনের ছোট বড় ঋণে পরিশোধিত ঋণের …

অ্যাকাউন্টের তথ্য সুরক্ষায় হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

তথ্য ও প্রযুক্ত ডেস্ক অ্যাকাউন্টে থাকা ব্যক্তিগত তথ্য, ঠিকানাসহ অন্যান্য বিষয় কে বা কারা দেখতে …