খালেদার গ্যাটকো মামলার চার্জশুনানি ১০ মে

জার্নাল ডেস্ক :

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি)  চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা গ্যাটকো দুর্নীতি মামলার চার্জ গঠনের শুনানির তারিখ পিছিয়েছে। আগামী ১০ মে শুনানির পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

আজ রোববার (১৩ মার্চ) ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক মোহাম্মদ আলী হোসাইন আসামিপক্ষের সময় আবেদন মঞ্জুর করে নতুন এ তারিখ ঠিক করেন।

আদালত সূত্রে জানা যায়, আজ (১৩ মার্চ) মামলাটি চার্জ শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু অসুস্থতার কারনে আদালতে হাজির হতে পারেননি খালেদা জিয়া। এ সময় খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবী চার্জশুনানি পেছানোর জন্য আদালতের কাছে আবেদন করেন। শুনানি শেষে আদালত আবেদন মঞ্জুর করে শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

২০০৭ সালের ২ সেপ্টেম্বর রাজধানীর তেজগাঁও থানায় খালেদা জিয়াসহ ১৩ জনের বিরুদ্ধে গ্যাটকো দুর্নীতি মামলাটি দায়ের করেন দুদকের উপপরিচালক গোলাম শাহরিয়ার চৌধুরী।

২০০৮ সালের ১৩ মে তদন্ত শেষে দুদকের উপ-পরিচালক জহিরুল হুদা খালেদা জিয়াসহ ২৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। বর্তমানে এ মামলার আসামি সংখ্যা ১৭ জন।

Check Also

শ্রী শ্রী মঙ্গলময়ী কালীবাড়ির মন্ডপ ঘিরে মহাঅষ্টমীর উৎসব

জার্নাল প্রতিবেদক সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের আজ সোমবার মহাঅষ্টমী উপলক্ষে মণ্ডপে …

চিকিৎসা বিজ্ঞানে নোবেল পেলেন সাভান্তে পাবো

আন্তর্জাতিক ডেস্ক চিকিৎসা বিজ্ঞানে এ বছর নোবেল পুরস্কার পেয়েছেন সুইডেনের সাভান্তে পাবো। আজ সোমবার (৩ …