খুলছে না যমুনা ফিউচার পার্ক-বসুন্ধরা সিটি

আগামী ১০ মে থেকে শপিংমল ও দোকানপাট স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে খোলার অনুমতি দিয়েছে সরকার। তবে পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত জনস্বাস্থ্যের কথা বিবেচনায় রাজধানীর সবচেয়ে জনপ্রিয় ও বড় দুটি শপিংমল যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স না খোলার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

বুধবার (৬ মে) যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড সংশ্লিষ্ট কর্তৃপক্ষ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ বলছেন, করোনা প্রাদুর্ভাবের চলমান পরিস্থিতি উন্নতি না হলে জনস্বাস্থ্যের কথা বিবেচনায় যমুনা ফিউচার পার্ক খোলা হবে না।

একই সিদ্ধান্তের কথা জানিয়েছেন বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (অ্যাকাউন্ট) শেখ আব্দুল আলিম। তিনি বলেন, আগামী ১০ মে থেকে শপিংমল খুলে দেয়ার যে ঘোষণা সরকার দিয়েছে তা নিয়ে নিয়ে বসুন্ধরা সিটির ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি, পরিস্থিতির উন্নতি না হলে আমরা শপিংমল খুলব না। এই অবস্থায় আমাদের বেশিরভাগ ব্যবসায়ী তাদের প্রতিষ্ঠান না খোলার পক্ষে।

এর আগে সোমবার করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে দোকানপাট ও শপিংমল আগামী ১০ মে থেকে খুলার কথা জানায় মন্ত্রিপরিষদ বিভাগ।

Check Also

বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

জার্নাল ডেস্ক : প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা চলতি বছর …

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬

জার্নাল ডেস্ক : করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে …