গণ বিশ্ববিদ্যালয়ে ফার্মেসী বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর পূনর্মিলনী অনুষ্ঠিত

তামান্না আফতাব,গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ফার্মাসিস্টদের মান বাড়াতে বদ্ধ পরিকর গণ বিশ্ববিদ্যালয়।গণ বিশ্ববিদ্যালয় ফার্মেসী অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর পূনর্মিলনীতে বক্তারা ফার্মেসী বিভাগের উন্নয়নমুখী কর্মকান্ডের বিবৃতি দিয়ে জানান আগের চেয়ে অনেক ভালো করছে গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের শিক্ষার্থীরা। দেশের খ্যাতনামা ফার্মাসিউটিকেল কোম্পানি থেকে শুরু করে দেশের বাইরেও গণবির ফার্মাসিস্টদের পদচারণ রয়েছে। দ্রুত আধুনিকতার দিকে অগ্রসরমান বিশ্বের সাথে তাল মিলিয়ে আধুনিক ফার্মাসিস্ট তৈরি করার জন্য বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে ফার্মেসী অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার ১মে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ অডিটোরিয়ামে এ পূনর্মিলনীর আয়োজন করা হয়। এ আয়োজনে অ্যালামনাইদের সঙ্গে উপস্থিত ছিলেন বেক্সিমকো ফার্মাসিউটিকেল এর সায়মা সুলতানা, সিনিয়র ম্যানেজার ট্রেইনিং, এবং জেনারেল ফার্মাসিউটিক্যালের হেড অফ এইচ আর দিলীপ কুমার শিকদার।
সকালে Role of GBPAA for the better carrer of GB Pharmacist শিরোনামে একটি কর্মশালার আয়োজন করা হয়। এরপর আমন্ত্রিত বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।
বেক্সিমকো ফার্মাসিউটিক্যালের ডেপুটি ম্যানেজার( প্রোডাকশন) এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম বলেনঃ ধীরে ধীরে আমরা সকল সমস্যা কাটিয়ে উঠছি। অচিরেই গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিস্টরা একটি সফল ব্র‍্যান্ড হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছে।  এজন্য সকলের সহায়তা কামনা করছি আমরা।
গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন বলেনঃ ফার্মেসী বিভাগের উন্নয়নে আমাদের নজর রয়েছে। ল্যাব আধুনিকায়ন সহ সকল উন্নয়ন কর্মকান্ডের জন্য আমাদের বাজেট বৃদ্ধি করা হয়েছে।
জেনারেল ফার্মাসিউটিক্যালের সিনিয়র এক্সিকিউটিভ(কিউএ) এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আশেকিন বায়েজিদ সকলের উদ্দেশ্যে বলেনঃ গণ বিশ্ববিদ্যালয় থেকে এখন  বিশ্বমানের ফার্মাসিস্ট গ্রাজুয়েট বের হচ্ছে। তাদের ক্যারিয়ারের উন্নতিতে কাজ করে যাচ্ছে অ্যালামনাই অ্যাসোসিয়েশন।
দুপুরের ভোজনের পর বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া খেলাধুলা, র‍্যাফেল ড্র সহ বেশ কিছু মজাদার ইভেন্ট ছিল। এমনই আনন্দঘন পরিবেশে সময় অতিবাহিত করেন অ্যালামনাইগন।
উল্লেখ্য এ পর্যন্ত গণ বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগ থেকে ২৫ টি ব্যাচ গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন এবং এবছর ৩৪ তম ব্যাচের ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়েছে।

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …