গোপালগঞ্জে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৩

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। শুক্রবার বিকেল ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জিন্নাত মোল্লার স্ত্রী আসমা বেগম (৫০), শেখ রবিউল ইসলাম স্ত্রী পলি বেগম (৩৫) ও বাচ্চু মোল্লার স্ত্রী হাসুরা বেগম (৬৫)।

আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবার বাড়ি কাশিয়ানী উপজেলার পিংগলিয়া গ্রামে। তারা সবাই পরস্পরের আত্মীয়-স্বজন ও প্রতিবেশী জানা যায়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত পলি বেগমের স্বামী শেখ রবিউল ইসলাম একটি পিকআপ ভ্যান কিনেন। ওই গাড়িতে করে পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের নিয়ে কাশিয়ানীর পিংগলিয়া গ্রামের বাড়ি থেকে বাগেরহাট জেলার খান জাহান আলীর মাজারে দোয়া নিতে যাচ্ছিলেন। পথে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার গোপালপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আসমা ও  পলি নামে দুই নারী নিহত ও ১১ জন আহত হন।

আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সন্ধ্যা পৌনে ৬টার দিকে চিকিসাধীন অবস্থায় হাসুরা বেগম নামে আরেক নারীর মৃত্যু হয়। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সাব্বির// এসএমএইচ//১৪ই জুলাই, ২০১৮ ইং ৩০শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …