গোল্ডেন ইসপাত লিমিটেডের অর্থায়নে কুমিরায় মসজিদ নির্মা

প্রেস বিজ্ঞপ্তি:

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ও গোল্ডেন ইসপাত লিমিটেডের অর্থায়নে গতকাল সীতাকু-ের কুমিরা আকিলপুর গ্রামে ফয়জুন্নেছা জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম।
উদ্বোধনকালে মনজুর আলম বলেন, ‘আকিলপুর গ্রামের ধর্মপ্রাণ মুসল্লিদের জন্য নিকটে কোন মসজিদ ও ইবাদতখানা নেই। নামাাজ ও ইবাদত বন্দেগী করতে এই এলাকার মুসল্লিদের যেতে হত অনেক দূরে। এসব বিবেচনায় রেখে আমাদের এই উদ্যোগ। তিনতলা ফাউন্ডেশন বিশিষ্ট ফয়জুন্নেছা জামে মসজিদের নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন করা হবে। মসজিদটির নির্মাণ কাজ শেষ হলে আশা করি আকিলপুর গ্রামের মানুষ সাচ্ছন্দে নামাজ ও ইবাদত বন্দেগী করতে পারবে।’
এদিকে সাবেক মেয়র এম মনজুর আলমের এমন উদ্যোগের জন্য এলাকাবাসী তাঁকে ধন্যবাদ ও তাঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। ভিত্তি প্রস্তর অনুষ্ঠানকালে আলহাজ্ব এম মনজুর আলম’র সুস্থতা, দীর্ঘায়ুসহ তাঁর পরিবার ও তাঁর সকল প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন, সফলতা ও মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলকে মনজুর আলম এর পক্ষ থেকে মিষ্টিমুখ করানো হয়।
উদ্বোধনকালে ৫নং কাজী পাড়া ওয়ার্ড যুবলীগ সভাপতি ওসমান গণি, সমাজ সেবক মুহাম্মদ শফি কন্ট্রাক্টর, ওমর ফারুক, মাহমুদ, আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কর্মকর্তা, গোল্ডেন ইসপাত লিমিটেডের কর্মকর্তা-কর্মচারী, এলাকাবাসী ও মনজুর আলমের দৌহিত্র নাভিদ আবদুল্লাহ আল মনজুর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাব্বির// এসএমএইচ//৬ই অক্টোবর, ২০১৮ ইং ২১শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …