গ্যাস লাইনের লিকেজে অগ্নিদগ্ধ একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে তিনটি পরিবারের ৮ জন দগ্ধ হয়েছেন। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়ায় হেলাল মার্কেট সংলগ্ন একটি তিনতলা ভবনে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হলে, চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. আজিজুল নামের একজন। তার শরীরের ৯৯ ভাগ পুড়ে গিয়েছিল।

দগ্ধদের মধ্যে ৪ জন নারী, একটি শিশুও রয়েছে। এরা হলেন— সাগর, ডাবলু, পূর্ণিমা, আফরোজা, উর্মি, আঞ্জু ও শিশু আবদুল্লাহ। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ভোরে রান্না করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠায়।

উত্তরা ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার শফিকুল ইসলাম জানান, গ্যাসের লাইনে আগে থেকেই লিকেজ ছিল। দেশলাইয়ের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গেই আগুন লাগে বলে তার ধারণা।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, সকাল ছয়টার দিকে ফায়ার সার্ভিসকর্মীরা অগ্নিদগ্ধ ৮ জনকে হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

সাব্বির// এসএমএইচ//১৩ই অক্টোবর, ২০১৮ ইং ২৮শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …