চকরিয়ায় শশুর বাড়ি থেকে নববধূর লাশ উদ্ধার

চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা:

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের মাত্র তিন মাসের মাথায় শ্বশুরবাড়িতে কুলসুমা বেগম (২০) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ শ্বশুরবাড়ি থেকে গৃহবধুর লাশ উদ্ধার করেছে। ১৫ আগষ্ট বুধবার বেলা ২টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রামপুর উমখালী গ্রামে ঘটেছে এ ঘটনা। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই গৃহবধূর স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়। কুলসুমা উমখালী গ্রামের ছৈয়দ আকবরের ছেলে আবদুল্লাহর স্ত্রী। গৃহবধুর সুরতহাল তৈরি ও ময়না তদন্ত শেষে ১৬ আগষ্ট ভোরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
উপজেলার কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারা গ্রামের মোহাম্মদ সোলাইমানের অভিযোগ, তাঁর মেয়ের সঙ্গে তিন মাস আগে আবদুল্লাহর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন দাবিতে তাঁকে মারধর করত স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। সর্বশেষ মঙ্গলবার রাতেও তাঁকে মারধর করে। এ কারণেই কুলসুমার মৃত্যুর পথ বেছে নিয়েছে।
তবে চকরিয়া থানার এসআই আমিনুল ইসলাম বলেন, ‘কুলসুমাকে প্রতিনিয়ত শারীরিকভাবে নির্যাতন করা হতো বলে প্রতিবেশীরা বলেছে। তবে লাশ উদ্ধার করতে গেলে মরদেহের পাশে কীটনাশকের বোতল পাওয়া যায়। এতে ধারণা করা হচ্ছে, তিনি কীটনাশক পান করে মারা গেছেন।

সাব্বির// এসএমএইচ//১৬ই আগস্ট, ২০১৮ ইং ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …