চট্টগ্রামের বাঁশখালীতে ট্রাকে আগুন দগ্ধ হয়ে ৩ জনের মৃত্যূ

সাব্বির আহমেদ,চট্টগ্রাম:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় একটি ট্রাকে হঠাৎ আগুন ধরে যাবার পর সেটি একটি চলন্ত মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে আগ্নিদগ্ধ ট্রাকে থাকা একজন ও মোটর সাইকেলের দুজন আরোহীসহ তিনজনের মৃত্যূ হয়েছে। এ ছাড়া আরও তিনজন আগুনে দগ্ধ হয়েছেন। আজ সোমবার বেলা ১২টার দিকে চট্টগ্রাম-বাঁশখালী প্রধান সড়কের চাম্বল ইউনিয়নের চেয়ারম্যানঘাটা এলাকায় এই ঘটনা ঘটেছে।

বাঁশখালী থানার এ এস আই নুরুন্নবী বিডিজার্নালকে বলেন, গ্যাস সিলিন্ডার বহনকারী একটি মিনিট্রাক একটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে সেটি রাস্তা থেকে মাটিতে পড়ে যায়। এসময় ট্রাকে আগুন ধরে গেলে চারজন দগ্ধ হয়েছে। এর মধ্যে একজন মারা গেছেন। দুজন মোটর সাইকেল আরোহীও মারা গেছেন। নিহত দুই মোটর সাইকেল আরোহী হলেন-আব্দুল লতিফ (৬০) ও নূর হোসেন (৩০)। তবে ট্রাকে অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। পুলিশের ধারণা, তিনিই ট্রাকটি চালাচ্ছিলেন। নিহত দুই মোটর সাইকেল আরোহী হলেন-একটি কীট নাশক কোম্পনীর কর্মকর্তা ও বরিশাল জেলার মুলাদী থানার আব্দুল লতিফ খান(৬০), বাঁশখালীর শেখের খীলের নূরুল হোসেন (১৮)ও কক্সবাজারের রুবেল(২৫)।

অগ্নিদগ্ধ হয়ে আহত তিনজন হলেন- বাঁশখালীর সালামতউল্লাহ (৫০) এবং চকরিয়ার নূরুল আলম (১৬) ও নূরুল কবির (২৫)।

দগ্ধ হয়ে  আহত তিনজনকে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার।

সাব্বির// এসএমএইচ//৯ই জুলাই, ২০১৮ ইং ২৫শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …